মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, রোববার, ২৮ এপ্রিল ২০২৪ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আপিল শুনানির প্রথম দিন প্রার্থিতা ফিরে পেলেন ৫৬ জন


প্রকাশের সময় :১০ ডিসেম্বর, ২০২৩ ১:১৭ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার:

জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়নপত্র বাছাইয়ে বাদ পড়া প্রার্থীদের আপিল আবেদনের শুনানি চলছে। রবিবার (১০ ডিসেম্বর) শুনানির প্রথম দিন ১০০ প্রার্থীর আপিল শুনানি হওয়ার কথা ছিল। তার মধ্যে ৬ জন অনুপস্থিত থাকায় শুনানি হয় ৯৪ প্রার্থীর। এর মধ্যে প্রার্থিতা ফিরে পান ৫৬ প্রার্থী। বাকি ৩২ জনের আপিল নামঞ্জুর করা হয়। আর অনুপস্থিত ৬ প্রার্থীর আদেশ পরে দেওয়া হবে বলে জানানো হয়।

আপিলের শুনানিতে প্রার্থিতা ফিরে পাওয়া প্রার্থীরা উচ্ছ্বাস প্রকাশ করেন। আর আপিলে বাদ পড়াদের অনেকে ইসির রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে যাওয়ার ঘোষণা দেন। আপিলে রবিবার যারা প্রার্থিতা ফিরে পেয়েছেন তারা হলেন- নেত্রকোনা-৫ আসনের স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য আনোয়ার হোসেন, মুন্সীগঞ্জ-১ আসনে বিকল্প ধারা বাংলাদেশের প্রার্থী মাহী বি চৌধুরী, পাবনা-২ আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের (বিএনএম) প্রার্থী ডলি সায়ন্তনী এবং বগুড়া-৪ আসনে বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম।

আগামী ১৫ ডিসেম্বর পর্যন্ত সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত প্রতিদিন ১০০টি করে আপিল আবেদনের শুনানি করবে নির্বাচন কমিশন। এর আগে ৫ থেকে ৯ ডিসেম্বর পর্যন্ত আপিল ইসিতে আপিল আবেদন জমা পড়ে ৫৬১টি। সংক্ষুব্ধ প্রার্থীদের এসব আপিল নিষ্পত্তি শেষে ১৫ ডিসেম্বর চূড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণা করবে নির্বাচন কমিশন। প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১৭ ডিসেম্বর। রিটার্নিং কর্মকর্তারা প্রতীক বরাদ্দ করবেন ১৮ ডিসেম্বর। প্রার্থীদের নির্বাচনী প্রচার চলবে ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত। আর ভোট গ্রহণ হবে ৭ জানুয়ারি রবিবার।

ট্যাগ :