বাংলাদেশ, সোমবার, ১৪ জুন ২০২১ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন চসিক ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আবুল হাসনাত মোঃ বেলাল


প্রকাশের সময় :৬ মে, ২০২১ ১১:২৮ : পূর্বাহ্ণ

এম.এইচ মুরাদঃ

সারা বিশ্ব এখন করোনা ভাইরাসের সাথে পাঞ্জা লড়ছে। তার ব্যতিক্রম নয় বাংলাদেশ তথা চট্টগ্রামও। এখন যে যার অবস্থান থেকে যেভাবে পারছে মানবসেবায় এগিয়ে আসছে। জনপ্রতিনিধিরা এখন জীবনের ঝুঁকি নিয়ে মানুষের পাশে মানবিকতার হাত বাড়িয়ে দিচ্ছেন। তারই ধারাবাহিকতায় ইতিমধ্যে সবার মাঝে মানবতার ফেরিওয়ালা খ্যাতি অর্জন করা চট্টগ্রাম সিটি কর্পোরেশন ১৪ নং লালখান বাজার ওর্য়াড কাউন্সিলর ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের পরিচালনা এবং রক্ষণাবেক্ষণ স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসনাত মোঃ বেলাল।

আজ ৬ মে (বৃহষ্পতিবার) ১৪নং লালখান বাজার ওয়ার্ড অফিসের সকল
কর্মকর্তা, কর্মচারী, সেবক, স্বাস্থ্য কর্মী, বিদ্যুৎ কর্মী, অফিস সহকারী সকল নারী ও পুরুষদের মাঝে এইসব ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।

এসময় উপস্থিত সবার উদ্দেশ্যে আবুল হাসনাত মোঃ বেলাল বলেন, রমজান মাস রহমতের মাস। এ মাসেই আল্লাহতাল্লাহ কোরআন নাজিল করেছেন, এ মাসেই তিনি তার প্রিয় বান্দাদের গুনাহ মাফ করেন। এই গুনাহ থেকে পরিত্রাণে ইবাদত বন্দেগী করতে হবে এবং করোনা মহামারী আঘাতের কথা উপলব্ধি করে পাপ ও অনাচার থেকে দূরে থাকতে হবে। তিনি বলেন, গত বছর করোনা দূর্যোগের শুরু থেকে আমি আমার ওয়ার্ডের অসহায়, কর্মহীন মানুষের পাশে থেকে তাদের মাঝে কয়েক ভাগে আমার নিজের তরফ থেকে উপহার সামগ্রী বিতরণ করেছি। তারই ধারাবাহিকতায় আজকেও আমার নিজস্ব অর্থায়নে এই ওয়ার্ডের বিভিন্ন পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করছি। আমার আশা আছে করোনা সংকট শেষ না হওয়া পর্যন্ত সরকারি বরাদ্দের পাশাপাশি আমার ব্যক্তিগত উদ্যোগও এই সহযোগীতা অব্যাহত রাখব ইনশাআল্লাহ।’

এ সময় আরো উপস্থিত ছিলেন মোজাম্মেল হোসেন সোহাগ, তপন সিংহ, মিজানুর রহমান, মনির হোসেন টিটু, শেখ মহিউদ্দিন বাবু, রুমা ইসলাম, আলমগীর হোসেন, আহমেদ হোসেন জুয়েল, রফিকুল ইসলাম রানা, মোক্তার হোসেন, মাহমুদুল হাসান, আল আমীন, এস এম ওলী, আরিফুর রহমান সজীব, খালেদুজ্জামান বাবু, কাজী ইমরান নাজমুল হাসান রবি, ১৪নং ওয়ার্ড ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ট্যাগ :