মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাতকানিয়া উপজেলায় পূজামন্ডপে আর্থিক অনুদান বিতরন করলেন এম. এ. মোতালেব সিআইপি


প্রকাশের সময় :২৪ অক্টোবর, ২০২০ ১২:৩১ : অপরাহ্ণ

মোঃ সেলিম (সাতকানিয়া প্রতিনিধি):

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ মোতালেব সিআইপি বলেছেন,”ধর্ম যার যার, রাষ্ট্র ও উৎসব সবার, এই স্লোগানকে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ পরিচালনা করে যাচ্ছেন। বর্তমান বিশ্বের সাম্প্রদায়িক সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত বাংলাদেশ।বর্তমান সরকার এই সম্প্রীতির বন্ধন বজায় রেখে দেশকে উন্নয়ন ও অগ্রগতির মহাসড়কে নিয়ে গেছে। কভিড ১৯ এর মহামারীর সময়ে হয়তো আপনাদের উৎসবের কিছুটা আয়োজন কমানো হবে তবে আনন্দের কোন কমতি থাকবে না বলে আমি মনে করি। তবে নিজের নিরাপত্তা নিজের হাতে এইটা আমাদের সকলের মনে রাখতে হবে।”

শুক্রবার (২৩ অক্টোবর) সাতকানিয়া উপজেলা হল রুমে অর্থ বিতরনের উক্ত অনুষ্ঠানে রুপ কুমার নন্দী খোকনের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি এডভোকেট প্রদীপ কুমার চৌধুরী, পৌরসভার মেয়র মোহাম্মদ জোবায়ের, উপজেলার প্যানেল চেয়ারম্যান আঞ্জুমান আরা, উপজেলা ভাইস চেয়ারম্যান সালাহউদ্দিন হাসান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ সেলিম উদ্দীন, কেঁওচিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রিপন দাশ সুজন প্রমুখ। উল্লেখ্য যে, এম. এ. মোতালেব সিআইপির নিজস্ব তহবিল হতে নব্বইটি সার্বজনীন পূজামন্ডপে পাঁচ লক্ষাধিক টাকা অনুদান প্রদান করা হয়।

ট্যাগ :