মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীর সামরিক সচিব জয়নুল আবেদীন আর নেই


প্রকাশের সময় :১৭ ডিসেম্বর, ২০১৯ ৫:৩২ : অপরাহ্ণ

মোঃ সেলিম (সাতকানিয়া প্রতিনিধি):

প্রধানমন্ত্রীর সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীন, বিবি, ওএসপি, পিএসসি বীর বিক্রম চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মঙ্গলবার (১৭ ডিসেম্বর) বাংলাদেশ সময় বিকেল ৫টা ১৩ মিনিটে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃম্বাস ত্যাগ করেন তিনি।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) তার মৃত্যুর তথ্য নিশ্চিত করেছে। ‘বীর বিক্রম’ উপাধি পাওয়া এই সেনা কর্মকর্তার বয়স হয়েছিল ৫৯ বছর। বুধবার (১৮ ডিসেম্বর) বিকেলে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তার মরদেহ দেশে আনা হবে।

গত আগস্ট মাস থেকে প্রধানমন্ত্রীর সামরিক সচিব ডেঙ্গু ও ক্যানসার আক্রান্ত হয়ে ঢাকার সম্মিলিত সামরিক হসপিটাল সিএমএইচে তিনি চিকিৎসাধীন ছিলেন। অবস্থার অবনতি হলে সেপ্টেম্বরের শুরুতে তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীনের গ্রামের বাড়ি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতী ইউনিয়নে। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই কন্যাসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে যান। তার ইন্তেকালের খবর সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে নিজগ্রাম চুনতীতে শোকের ছায়া নেমে আসে।

চট্টগ্রামের লোহাগাড়ার সন্তান মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীন পিএসসি টানা ৪র্থ বারের মতো প্রধানমন্ত্রীর সামরিক সচিব হিসাবে দায়িত্ব পালন করেন। চলতি মাসের ৯ ডিসেম্বর তিনি অসুস্থ অবস্থায়ও প্রধানমন্ত্রীর সামরিক সচিব পদে পুনর্নিয়োগ পেয়েছিলেন।

মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীনের মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বলে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে পাঠানো এক শোক বার্তায় জানানো হয়েছে।

ট্যাগ :