মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামের সাতকানিয়ায় নাশকতা ও হত্যাসহ ১২ মামলার আসামি জাহাঙ্গীর গ্রেপ্তার


প্রকাশের সময় :৩০ জানুয়ারি, ২০২০ ৩:৩৯ : পূর্বাহ্ণ

মোঃ সেলিম (সাতকানিয়া প্রতিনিধি):

দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে জাহাঙ্গীর আলম প্রঃ বাবা জাহাঙ্গীর নামে নাশকতা, হত্যা ও অস্ত্র মামলার এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ (২৮ জানুয়ারি) মঙ্গলবার দুপুর ১ টার সময় উপজেলার জনার কেঁওচিয়া মাদারবাড়ি এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করে। সেই ওই এলাকার নুরুল ইসলামের ছেলে।

জানা যায়, সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সফিউল কবীরের নেতৃত্বে সহকারী উপপরিদর্শক (এএসআই) জিহাদ আলী, সহকারী উপপরিদর্শক (এএসআই) আরিফুল ইসলাম ও সহকারী উপপরিদর্শক (এএসআই) দীপক চন্দ্র ধর সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুরে জনার কেঁওচিয়া এলাকায় তাঁর বাড়িতে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সেই দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে পুলিশ দৌঁড়ে গিয়ে বাবা জাহাঙ্গীরকে গ্রেপ্তার করে।

সেই যুবলীগ নেতা জব্বার হত্যা মামলার অন্যতম আসামি। তাঁর বিরুদ্ধে সাতকানিয়া থানায় নাশকতা, গাড়ি ভাংচুর ও অস্ত্র আইনে ১২টি মামলা রয়েছে। জাহাঙ্গীর জামাতের দুর্ধর্ষ ক্যাডার বলে পুলিশ জানায়। দীর্ঘদিন ধরে পলাতক ছিল।

ট্যাগ :