মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রাম শিক্ষাবোর্ডের নতুন চেয়ারম্যান মুস্তফা কামরুল আখতার


প্রকাশের সময় :১৬ মে, ২০২২ ১:২১ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

নানা জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে চট্টগ্রাম শিক্ষাবোর্ডের চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন সরকারি সিটি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক মুস্তফা কামরুল আখতার।


সোমবার (১৬ মে) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপ-সচিব চৌধুরী সামিয়া ইয়াসমীন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানা যায়।


চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে ১৯৯২ সালে রাজনীতিবিজ্ঞান বিষয়ে স্নাতকোত্তর পাস করা অধ্যাপক মুস্তফা কামরুল আখতার ১৯৯৩ সালে ১৪তম বিসিএস’র (সাধারণ শিক্ষা) মাধ্যমে জনপ্রশাসন মন্ত্রণালয়ে অন্তর্ভুক্ত হন। একই বছর চট্টগ্রামের স্যার আশুতোষ সরকারি কলেজে রাষ্ট্রবিজ্ঞান বিষয়ে প্রভাষক হিসেবে যোগদান করেন। এরপর ১৯৯৪ সালে চট্টগ্রাম কলেজে প্রভাষক হিসেবে দায়িত্ব পালন করেন।

পরবর্তীতে ২০০১ সালে সহকারী অধ্যাপক পদে পদোন্নতি পান। ২০০৮ সালে সহযোগী অধ্যাপক পদে সরকারি সিটি কলেজের অধ্যাপনা করেন। ২০১৭ সালে অধ্যাপক পদে পদোন্নতি পেয়ে ২০১৮ সাল থেকে তিনি বিভাগীয় প্রধান হিসেবে তিনি দায়িত্ব পালন করছেন।

ট্যাগ :