মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাবি স্টেশনের কাছে বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেল পাবনা এক্সপ্রেস!!


প্রকাশের সময় :১২ ডিসেম্বর, ২০১৯ ৩:০২ : অপরাহ্ণ

রাজশাহী প্রতিনিধি:

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) স্টেশনের কাছে অল্পের জন্য বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছে পাবনা এক্সপ্রেস ট্রেন। বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) সকাল সোয়া ১০টার দিকে রাজশাহী বিশ্ববিদ্যালয় স্টেশনের কাছে রেল লাইন ভাঙা দেখে স্থানীয় গেটম্যান লাল কাপড় টাঙ্গিয়ে ট্রেনটি থামিয়ে দেয়। পরে লাইন মেরামত করে আধাঘন্টা পর ট্রেনটি ছেড়ে যায়।

রাজশাহী রেলওয়ে স্টেশনের স্টেশন ম্যানেজার জানান, বিশ্ববিদ্যালয় স্টেশনের পাশে রেল লাইন ভেঙে যায়। এক ব্যক্তি সেটি দেখতে পেয়ে বিষয়টি স্থানীয় গেটম্যান রাজু আহম্মেদকে জানায়। গেটম্যান দ্রুত সেটি দেখতে যান। এ সময় পাবনা এক্সপ্রেস রাজশাহীর দিকে আসছিল। গেটম্যান দ্রুত একটি লাল কাপড় টাঙ্গিয়ে ট্রেনটি থামিয়ে দেন। এরপর রেললাইনের ভাঙ্গা অংশ মেরামত করা হয়। আধাঘন্টার মধ্যে ট্রেন চলাচল স্বাভাবিক হয় বলে জানান তিনি।

স্টেশন ম্যানেজার আরও বলেন, কোন ট্রেন যাওয়ার সময় লাইনটি ভেঙ্গেছে তা নিশ্চিত নয়। তবে ধারণা করা হচ্ছে সর্বশেষ সকাল ৯টার দিকে রহনপুরগামী শাটল ট্রেন সেখান দিয়ে অতিক্রমের সময় সেটি ভেঙ্গে গিয়ে থাকতে পারে। এর আগে ওই লাইনের উপর দিয়ে ঢাকাগামী বনলতা ও সিল্কসিটি, রাজবাড়িগামী মধুমতি এবং খুলনাগামী মহানন্দা এক্সপ্রেস টেন গেছে।

ট্যাগ :