মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কানসাটের সোনা মসজিদ স্থলবন্দরে ইমিগ্রেশন চালুর সুপারিশ


প্রকাশের সময় :২৯ নভেম্বর, ২০২২ ১২:৩২ : অপরাহ্ণ

এম.এইচ মুরাদঃ

চাঁপাইনবাবগঞ্জের কানসাটে অবস্থিত সোনা মসজিদ স্থলবন্দরে ইমিগ্রেশন পদ্ধতি চালু করার সুপারিশ করেছে সংসদীয় কমিটি। মঙ্গলবার (২৯ নভেম্বর) সংসদ ভবনে অনুষ্ঠিত নৌপরিবহন মন্ত্রণালয়-সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির বৈঠকে এই সুপারিশ করা হয়।

সংসদ সচিবালয়ের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, কমিটি বাংলাদেশ-ভারত সীমান্তে সংঘটিত বিভিন্ন সমস্যা পররাষ্ট্র মন্ত্রণালয়ের সঙ্গে আলোচনার মাধ্যমে সমাধান করার সুপারিশ করে। এ ছাড়া স্থলবন্দরগুলোয় এনার্জি সেভিংয়ের ওপর গুরুত্বারোপ করে সেখানে সোলার পদ্ধতি ব্যবহার করার সুপারিশ করা হয়।

কমিটি পায়রা বন্দরের নির্মিতব্য প্রশস্ত রাস্তার বিভিন্ন স্থানে বিমান ওঠানামার জন্য রানওয়ে তৈরির বিষয়টি সড়ক ও জনপথ (সওজ) অধিদফতরের সঙ্গে আলোচনা করে বিবেচনা করার সুপারিশ করেছে। এ ছাড়া রাজধানী ঢাকাসহ অন্যান্য নদীবন্দরের সঙ্গে পায়রা বন্দরের সংযোগ স্থাপন করে বাণিজ্যিক কার্যক্রম পরিচালনা করা এবং চ্যানেলের নাব্য রক্ষার জন্য প্রয়োজনীয় সংখ্যক ড্রেজার সংগ্রহ করার সুপারিশ করা হয়।

কমিটির সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে বৈঠকে অংশ নেন কমিটির সদস্য মাজাহারুল হক প্রধান, রনজিত কুমার রায়, মাহফুজুর রহমান, সামিল উদ্দিন আহমেদ ও এস এম শাহজাদা।

ট্যাগ :