মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অবশেষে বিয়ের দিন ঠিক হলো মিথিলা-সৃজিতের


প্রকাশের সময় :২১ নভেম্বর, ২০১৯ ৬:১৮ : পূর্বাহ্ণ

নিউজ-ডেস্ক:

এবার কলকাতার খ্যাতনামা নির্মাতা সৃজিত মুখার্জীকে বিয়ে করতে চলেছেন বাংলাদেশের তারকা মডেল ও অভিনেত্রী রাফিয়া রশিদ মিথিলা। এমন খবরই প্রকাশ করেছে টাইমস অব ইন্ডিয়া।

সোমবার দুপুরে প্রকাশিত টাইমস অফ ইন্ডিয়ার একটি প্রতিবেদন থেকে জানা যায়, আগামী বছরের ফেব্রুয়ারিতে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সৃজিত-মিথিলা। বিয়ের সম্ভাব্য তারিখ ২২ ফেব্রুয়ারি।

বহুদিন ধরেই কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জীর সঙ্গে মিথিলার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিলো। কিন্তু সব সময় সম্পর্কের বিষয়টি অস্বীকার করে এসেছেন তারা।

চলতি সপ্তাহেও গুঞ্জন শোনা যাচ্ছিলো যে, মিথিলার পরিবারের কাছে বিয়ের প্রস্তাব নিয়ে বাংলাদেশে এসেছেন সৃজিত। এসময় দুজনকে ঢাকা আর্মি স্টেডিয়ামে সদ্য সমাপ্ত ফোকফেস্ট-এও একসঙ্গে দেখা গেছে।

যদিও বিয়ের প্রস্তাব নিয়ে বাংলাদেশে আসার বিষয়টি অস্বীকার করেছেন সৃজিত। এ বিষয়ে তিনি বলেন, মিথিলার পরিবারের সাথে আমার বহুদিন ধরেই সম্পর্ক।

বিয়ের বিষয়ে জানতে চাইলে অটোগ্রাফ, এক যে ছিলো রাজা, গুমনামি, চতুষ্কোন, জাতিস্বর-এর এই নির্মাতা কোনো মন্তব্য করতে রাজি হননি।

ট্যাগ :