মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লিফট ছিঁড়ে ৪০ মিনিট আটকা, নিহত ১


প্রকাশের সময় :৮ মার্চ, ২০২০ ৪:০৯ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ

টঙ্গীর বিসিক এলাকার তাজ ওয়াশিং কারখানায় লিফট ছিঁড়ে জুলহাস মিয়া (৩৬) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। রোববার (০৮ মার্চ) বিকেলে নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ।

মৃত জুলহাস মিয়া কিশোরগঞ্জের ইটনা উপজেলার শিমুলবাগ গ্রামের রহমত আলীর ছেলে। টঙ্গী পূর্ব থানা পুলিশের এসআই মো. নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এসআই নজরুল ইসলাম বলেন, টঙ্গীর বিসিক এলাকার তাজ ওয়াশিং কারখানার শ্রমিক জুলহাস মিয়া দুপুরে অফিসের কাজে নিচতলা থেকে তিনতলায় যাওয়ার পথে হঠাৎ বিকট শব্দে লিফটের তার ছিঁড়ে নিচে পড়ে যান। এতে মাথা, বুক ও হাত-পায়ে আঘাত পেয়ে লিফটের ভেতরে অজ্ঞান হয়ে পড়েন তিনি।

এ সময় কারখানার শ্রমিকরা প্রায় ৪০ মিনিট চেষ্টার পর তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃত্যুর খবর পেয়ে জুলহাসের ছোট বোন শিপা ও ভাগনে রাসেলসহ ওই কারখানার কর্মকর্তারা দ্রুত হাসপাতালে ছুটে যান।

টঙ্গী পূর্ব থানার পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. জাহিদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

ট্যাগ :