মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নারায়ণগঞ্জের কাউন্সিলর খোরশেদ ও তার স্ত্রীর অবস্থা উন্নতির দিকে


প্রকাশের সময় :১ জুন, ২০২০ ২:৩৬ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

করোনাভাইরাসে আক্রান্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের বিএনপির সেই আলোচিত কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ ও তার স্ত্রী আফরোজা খন্দকার লুনার শারীরিক অবস্থা উন্নতির দিকে। বর্তমানে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি। সোমবার (১ জুন) বিকালে বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানান।

শায়রুল কবির খান জানান, নারায়ণগঞ্জ সিটির তিনবারের কাউন্সিলর খন্দকার খোরশেদ ও তার স্ত্রী আফরোজা খন্দকার লুনা দুজনেই ৩১ মে রাতে স্কয়ার হাসপাতালে ভর্তি হন। তারা দুজনেই আইসিউতে আছেন, তাদের শারীরিক পরিস্থিতি উন্নতির দিকে, শ্বাসকষ্ট কমেছে। তারা দুজনেই দেশবাসীর কাছে তাদের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।

খন্দকার খোরশেদ আলম হাসপাতালে ভর্তির সময়েই জানান নারায়ণগঞ্জের সংসদ সদস্য শামীম ওসমান তাকে স্কয়ারে ভর্তির ব্যবস্থা গ্রহণ করেন।

বিএনপির মিডিয়া উইংসূত্র থেকে জানা গেছে, গত ২২ মে পরিবারের পাঁচ সদস্যের করোনা পরীক্ষা করান খোরশেদ আলম। সেদিন তার স্ত্রী খন্দকার লুনার করোনা পজেটিভ আসে। এরপর আবার ২৮ মে করোনা পরীক্ষা করানোর পর তার দুই মেয়ে ও এক ছেলের রেজাল্ট নেগেটিভ আসলেও কাউন্সিলর খোরশেদ আলমের পজেটিভ আসে। ২৯ মে খন্দকার লুনাকে নারায়ণগঞ্জের সাজেদা ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি করা হয়। একদিন পর উন্নত চিকিৎসার জন্য ৩১ মে খন্দকার খোরশেদ ও তার স্ত্রী স্কয়ারে ভর্তি হন।

শায়রুল কবির খান জানান, কাউন্সিলর খোরশেদ আলম করোনাভাইরাসের শুরু থেকেই ত্রাণ বিতরণ, করোনায় আক্রান্ত বা সন্দেহভাজন হয়ে মৃতদের মরদেহ সৎকারের কাজটি করেছেন। ইতোমধ্যে তিনি এই কাজে নেতৃত্ব দেওয়ার জন্য সারাদেশে সম্মানিত হয়েছেন। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান তাদের খোঁজ-খবর রাখছেন, বলে জানান শায়রুল কবির।

প্রসঙ্গত, এ পর্যন্ত মাকসুদুল আলম খন্দকার খোরশেদ ও তার টিম ৬১ টি লাশ কবরস্থ ও সৎকার করেছেন বলে জানা গেছে। তিনি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টামন্ডলির সদস্য অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারের ভাই। শায়রুল কবির খান জানান, বিএনপি নেতা তৈমুর আলম খন্দকারের ছোটমেয়ে মরিয়ম খন্দকারের করোনা পরীক্ষায় পজেটিভ এসেছে।

ট্যাগ :