মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিদ্ধিরগঞ্জে র‌্যাবের ১৭ সদস্য করোনা আক্রান্ত


প্রকাশের সময় :২ মে, ২০২০ ১০:৫৫ : পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের র‌্যাবের ১৭ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ ঘটনার পর আদমজীস্থ র‌্যাব-১১ এর প্রধান কার্যালয়ের একজন উপ-পরিচালক, একজন সিনিয়র সহকারী পরিচালক, দুজন সহকারী পরিচালকসহ ৩৯ জন্য আইসোলেশনে রয়েছেন।

আক্রান্তরা হলেন র‌্যাব-১১ এর উপ পরিচালক (স্কোয়াড্রন লিডার) রেজাউল হক, সিনিয়র সহকারী পরিচালক জসিম উদ্দীন চৌধুরী, সহকারী পরিচালক মেজর তালুকদার নাজমুছ সাকিব, সহকারী পরিচালক মশিউর রহমান। অন্যদের নাম পাওয়া যায়নি। গত বুধবার সন্ধ্যায় র‌্যাব-১১ এর অধিনায়ক (সিও) লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার এ তথ্য নিশ্চিত করেন।

র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক আলেপ উদ্দিন জানান, আক্রান্তদের মধ্যে করোনার কোনো উপসর্গ ছিল না। মূলত র‌্যাবের সদস্যরা জনসেবামূলক কার্যক্রম পরিচালনা করতে গিয়ে আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে গিয়েছেন। র‌্যাবের কেউ যদি আক্রান্ত হয় তার থেকে যেন অন্যদের মধ্যে ছড়াতে না পারে সেজন্য নমুনা পরীক্ষা করা হয়।

এ পর্যন্ত র‌্যাব-১১ এর ২১১ জনের নমুনা পরীক্ষা করানো হয়েছে। এর মধ্যে ৯০ জনের রিপোর্ট এসেছে। তার মধ্যে ১৭ জনের পজেটিভ আর অন্যদের নেগেটিভ এসছে। ১২১ জনের রিপোর্ট এখনও আসেনি।

র‌্যাব-১১ এর সিও লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার বলেন, র‌্যাব সদস্যদের মধ্যে উপসর্গ দেখা দিলেই হোম কোয়ারান্টিন ও আইসোলেশনে রাখা হচ্ছে। এখন র‌্যাবের ৩৯ জন সদস্য আইসোলেশনে আছে। তাদের মধ্যে ১৭ জন বিভিন্ন হাসপাতালে ভর্তি আছেন।

ট্যাগ :