মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজবাড়ীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা


প্রকাশের সময় :২১ জুন, ২০২২ ১২:১৩ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

রাজবাড়ীর গোয়ালন্দে পদ্মা নদীর দূর্গম চরে চরমপন্থীদের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আক্কাছ বেপারী নামে এক ব্যক্তিকে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (২১ জুন) দুপুরে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের রাখালগাছির চরে এ ঘটনা ঘটে। নিহত আক্কাছ বেপারি পাবনা জেলার আমিনপুর উপজেলার ঢালারচর ইউনিয়নের ধারাই গ্রামের মৃত মৈজদ্দিন বেপারীর ছেলে ও ঢালারচর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, ঘটনাটি অত্যন্ত দুর্গম এলাকার। খবর পাওয়ার পর মরদেহ উদ্ধারে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। নিহত আক্কাস আলী নিষিদ্ধ ঘোষিত চরমপন্থী সংগঠনের সাথে জড়িত ছিল। অভ্যন্তরীণ দ্বন্দে তাকে চরমপন্থীরা হত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। এছাড়াও, হত্যার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনতে অভিযান চালাচ্ছেন তারা।

স্থানীয় লোকজন বলছেন, নিহত আক্কাছ চরমপন্থী সংগঠনের সাথে জড়িত ছিলেন।

দেবগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. হাফিজুল ইসলাম জানান, মঙ্গলবার বেলা ১২ টার দিকে আক্কাছ আলী তার ইউনিয়নের রাখালগাছি এলাকায় নদীর তীরে অবস্থান করছিল। এ সময় একটি ট্রলারে করে এসে দুর্বৃত্তরা তার উপর হামলা চালায়। তারা আক্কাছ আলীকে এলোপাতাড়ি কুপিয়ে ঘটনাস্থলেই মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়।

ট্যাগ :