মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেধা-যোগ্যতা প্রয়োগ করে জনগণের কল্যাণে কাজ করুন: আইজিপি ড. বেনজীর


প্রকাশের সময় :২৯ মে, ২০২২ ২:৫৮ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

জনগণের কল্যাণে নিষ্ঠার সঙ্গে কাজ করার জন্য সদ্য পদোন্নতিপ্রাপ্ত ডিআইজিদের প্রতি আহ্বান জানিয়েছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ।

রোববার (২৯ মে) বিকেলে পুলিশ হেডকোয়ার্টার্সের হল অব প্রাইডে পদোন্নতিপ্রাপ্ত ডিআইজিদের র‍্যাংক ব্যাচ পরিধান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

আইজিপি বলেন, দেশ, সরকার ও সংগঠন হিসেবে বাংলাদেশ পুলিশ আপনাদের অনেক দিয়েছে। এখন আপনাদের শুধু দেওয়ার পালা। আপনারা দেশ, জনগণ এবং পুলিশ বাহিনীর জন্য কাজ করবেন।

এসময় তিনি পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তা ও তাদের পরিবারের সদস্যদের আন্তরিক অভিনন্দন জানান।

আইজিপি ড. বেনজীর আহমেদ ও পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের নিজ নিজ ইউনিটের অতিরিক্ত আইজিরা র‍্যাংক ব্যাজ পরিয়ে দেন। আর অতিরিক্ত আইজি না থাকা ইউনিটের পদোন্নতিপ্রাপ্তদের র‍্যাংক ব্যাজ পরিয়ে দেন অতিরিক্ত আইজি (এঅ্যান্ডআই) ড. মো. মইনুর রহমান চৌধুরী।

অনুষ্ঠানে সিআইডি প্রধান (অতিরিক্ত আইজি) ব্যারিস্টার মাহবুবুর রহমান ও পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের মধ্যে মো. মোজাম্মেল হক ও সৈয়দ নুরুল ইসলাম বক্তব্য রাখেন। এতে অতিরিক্ত আইজি ও ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এছাড়াও পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের সঙ্গে তাদের স্পাউজরাও উপস্থিত ছিলেন। সম্প্রতি ৩২ জন কর্মকর্তা ডিআইজি পদে পদোন্নতি পান।

ট্যাগ :