মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বাংলাদেশের করোনা পরিস্থিতি দেখে হতাশা প্রকাশ করেছেন চীনের প্রতিনিধি দল


প্রকাশের সময় :২১ জুন, ২০২০ ৩:৩৯ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

গত ৮ জুন বাংলাদেশের করোনা পরিস্থিতিতে সহযোগিতার জন্য ঢাকায় আসে চীনের একটি প্রতিনিধি দল। সফররত চীনের এই বিশেষজ্ঞ দল বাংলাদেশে করোনা ভাইরাস সংক্রমণের সার্বিক পরিস্থিতি দেখে হতাশা প্রকাশ করেছেন। তারা বলেছেন, করোনার মতো ছোঁয়াচে ভাইরাসের বিষয়ে জনগণের মধ্যে সচেতনতা খুবই কম। সরকার করোনা নিয়ন্ত্রণে সর্বোচ্চ চেষ্টা করলেও জনগণের মধ্যে এখনও সচেতনার প্রভাব তেমন একটা দেখা যাচ্ছে না। হচ্ছে খুবই কম নমুনা পরীক্ষাও। যেটির কারনে করোনা আক্রান্তের সঠিক তথ্য ও পরিসংখ্যান নিয়ে প্রশ্ন উঠতে পারে।

রবিবার (২১ জুন) ডিপ্লোম্যাটিক করেসপন্ডেট অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ডিক্যাব) সঙ্গে এক ভার্চুয়াল আলোচনায় চীনের বিশেষজ্ঞরা এ কথা বলেন। আগামীকাল সোমবার সফর শেষ করে দেশে ফিরে যাবে বিশেষজ্ঞ দলটি।

বাংলাদেশ সফরকালে চীনের প্রতিনিধি দলটি করোনা ভাইরাসে আক্রান্ত রোগী, কোয়ারেন্টিন সেন্টার ও পরীক্ষা কেন্দ্রগুলো পরিদর্শন করে। এ সময় তারা দেশের করোনা ভাইরাস মহামারি নিয়ে আলোচনা, করোনা নিয়ন্ত্রণ ও চিকিৎসার জন্য নির্দেশনা এবং প্রযুক্তিগত পরামর্শও দিয়েছেন।

ট্যাগ :