মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাহাড়ের অসহায় মানুষের কাছে ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছেন বাংলাদেশ সেনাবাহিনী


প্রকাশের সময় :২৬ এপ্রিল, ২০২০ ২:১৪ : অপরাহ্ণ

বান্দরবান প্রতিনিধিঃ

বান্দরবানের দূর্গম এলাকা রোয়াংছড়ি, লংলাইপাড়া, ডুলুপাড়া, আন্তাহ পাড়া এবং ওয়াই জংশন এলাকার বিভিন্ন পাড়ায় কর্মহীন দরিদ্র মানুষের হাতে ত্রাণসামগ্রী পৌঁছে দিয়েছে সেনাবাহিনী। রোববার খাদ্যসামগ্রী কর্মহীন মানুষের কাছে পৌঁছে দেওয়া হয়।

রোয়াংছড়ির সাব জোন কমান্ডার মেজর সায়াদ শাহরিয়ার খালেক ও ক্যাম্প কমান্ডার ক্যাপ্টেন শরিফুল ইসলামের নেতৃত্বে সেনা সদস্যরা পাহাড়ি এলাকায় ত্রাণসামগ্রী পৌঁছে দেন। এছাড়াও বান্দরবান সদর উপজেলায় জোন স্টাফ অফিসার লে. শিহান মুনিরের নেতৃত্বে কালাঘাটা, স্টেডিয়াম পাড়া, রোয়াছড়ি বাসস্ট্যান্ড এবং রেইচা আর্মি ক্যাম্প এলাকার বিভিন্ন জায়গায় কর্মহীন মানুষের মাঝে ত্রাণ ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণকালে সেনা কর্মকর্তারা বলেন, আমরা সামাজিক দূরত্ব নিশ্চিতের পাশাপাশি কর্মহীন মানুষের ত্রাণ ও খাদ্যসামগ্রী দিয়ে সহযোগিতা করে যাচ্ছি। যা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

করোনাভাইরাস মোকাবেলায় ২৪ মার্চ থেকে সেনাবাহিনী নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বান্দারবান সেনা জোন প্রতিদিন বিভিন্নভাবে এলাকার অসহায়, দুস্থ জনগণকে সাহায্য করে আসছে।

সেনা জোন থেকে বিভিন্ন এলাকায় করোনা মোকাবেলায় মেডিকেল সাপোর্টের পাশাপাশি সচেতনতা বৃদ্ধি করার লক্ষ্যে প্রচারণা, লিফলেট, মাইকিং, চেকপোস্টে সতর্কতা, ডিসইনফ্যাকশন সিস্টেম ব্যবস্থা চালু রাখা হয়েছে।

ট্যাগ :