মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঘূর্ণিঝড় মোখা’র সতর্কতায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়য়ে সাপ্তাহিক ছুটি বাতিল


প্রকাশের সময় :১১ মে, ২০২৩ ২:৪০ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার:

ঘূর্ণিঝড় মোখা’র কারণে আগামী শুক্র ও শনিবার দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের ছুটি বাতিল করা হয়েছে।

আজ বৃহষ্পতিবার (১১মে) এ সংক্রান্ত নোটিশ জারি করা হয়েছে।

নোটিশে বলা হয়েছে, পূর্ব-মধ্য বঙ্গোপসাগর ও তৎসংলগ্ন এলাকায় অবস্থানরত ঘূর্ণিঝড় ‘মোখা’ সংক্রান্ত তথ্য সংগ্রহ ও আদান-প্রদানে প্রয়োজনীয় দায়িত্ব পালনের লক্ষ্যে মন্ত্রণালয় খোলা থাকবে। মন্ত্রণালয়ের সব পর্যায়ের কর্মকর্তা কর্মচারীদের যথাসময়ে অফিসে উপস্থিত থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় উপপ্রধান তথ্য অফিসার মো. সেলিম হোসেন জানান, মন্ত্রণালয়ের সকল পর্যায়ের কর্মকর্তা কর্মচারীদের যথাসময়ে অফিসে উপস্থিত থাকার নির্দেশনা প্রদান করে আজ মন্ত্রণালয় থেকে এ বিষয়ে নোটিশ জারি করা হয়েছে।

প্রসঙ্গত, দেশের চারটি সমুদ্রবন্দর থেকে অনেকটা দূরে অবস্থান করছে ঘূর্ণিঝড় ‘মোখা’। তবে ঘূর্ণিঝড়কেন্দ্রের নিকটবর্তী এলাকায় সাগর খুবই উত্তাল রয়েছে বলে আজ বৃহস্পতিবার আবহাওয়া অধিদপ্তরের বিশেষ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এই ঘূর্ণিঝড় সুপার সাইক্লোনে রূপ নিয়ে আগামী রোববার কক্সবাজার উপকূলে আঘাত হানতে পারে। আঘাতের সময় এর গতি ১৮০ থেকে ২২০ কিলোমিটার থাকতে পারে বলে ধারণা করছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান।

ট্যাগ :