মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শ্রমিক সংগঠনগুলোকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যেতে হবে : নওফেল


প্রকাশের সময় :৩০ এপ্রিল, ২০২২ ৮:১১ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

মহান মে দিবস উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল করেছে জাতীয় শ্রমিক লীগ চট্টগ্রাম মহানগর। শনিবার (৩০ এপ্রিল) বিকেল ৫টায় স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে এ আয়োজন করা হয়।

নগর আওয়ামী লীগের শ্রম সম্পাদক আব্দুল আহাদের সভাপতিত্বে এবং তোফাজ্জল হোসেন জিকুর সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

শিক্ষা উপমন্ত্রী বলেন, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণে শ্রমিক সংগঠনগুলোকে কাঁধে কাঁধ মিলিয়ে একসঙ্গে কাজ করে যেতে হবে। তিনি শ্রমিক লীগ নেতাদের উদ্দেশে বলেন, সাধারণ শ্রমিকরা যাতে ন্যায্য পারিশ্রমিক পায় সে ব্যাপারে খেয়াল রাখতে হবে।

এতে বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের সহসভাপতি ও সিডিএ চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ, নগর আওয়ামী লীগের সহসভাপতি অ্যাড. ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, বদিউল আলম, শফিকুল ইসলাম ফারুক, মশিউর রহমান, হেলাল আকবর চৌধুরী বাবর, শ্রমিক লীগ নেতা জসিমউদ্দিন, লায়লা আক্তার এটলী ও নায়েবুল ইসলাম ফটিক।

ট্যাগ :