মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ২ মে ২০২৪ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যাত্রীবাহী মাইক্রো ভেবে ডিবির গাড়িতে ডাকাতি! গ্রেপ্তার ৩ ডাকাত


প্রকাশের সময় :৩১ জুলাই, ২০২১ ৬:০৫ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ


গাজীপুরে যাত্রীবাহী মাইক্রোবাস মনে করে ডিবি পুলিশের গাড়ি থামিয়ে ডাকাতির চেষ্টাকালে তিনজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। শুক্রবার (৩০ জুলাই) রাতে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার গোলাবাড়ী গ্রামের দারুল উলুম ইসলামিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা রোডের মাথায় টঙ্গী-ঘোড়াশাল মহাসড়কে এ ঘটনা ঘটে।

গ্রেপ্তার তিনজন হলেন— নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার আতলাপুর বেলাবো সিকদার বাড়ি এলাকার আব্দুল লতিফের ছেলে মো. আবু বক্কর সিদ্দিক ওরফে বক্কর (২৪), নরসিংদী মাধবদী থানার ভগিররথপুর এলাকার মৃত নোয়াব আলীর ছেলে মো. সাইফুল ইসলাম (২৩) ও একই এলাকার মো. শফিউদ্দিনের ছেলে মো. আশিক মিয়া (২৭)। এ সময় তাদের কাছ থেকে একটি কালো রঙয়ের বিদেশি পিস্তল, ২টি রামদা উদ্ধার করা হয়।

গাজীপুর গোয়েন্দা পুলিশের এসআই মো. শহিদুল ইসলাম মোল্লা গণমাধ্যমকে জানান, রাত সোয়া দুইটার দিকে কালীগঞ্জ থানাধীন গোলাবাড়ী গ্রামের দারুল উলুম ইসলামিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা রোডের মাথায় টঙ্গী-ঘোড়াশাল মহাসড়কে পৌঁছালে ১০-১২ জনের একদল ডাকাত রাস্তার ওপর দাঁড়িয়ে পিস্তল উঁচু করে এবং টর্চ লাইট দিয়ে ডাকাতি করার উদ্দেশ্যে মাইক্রোবাসটিকে সিগন্যাল দেয়। তখন পুলিশ মাইক্রোবাস থেকে নামলে ডাকাত দলের সদস্যরা পোশাক দেখে পুলিশ চিনতে পেরে দৌড়ে পালানোর চেষ্টা করে। পরে তাদের পিছু ধাওয়া করে ওই তিন ডাকাতকে একটি পিস্তল ও দুটি রামদাসহ আটক করা হয়।

গাজীপুর গোয়েন্দা পুলিশের ওসি মো. আমির হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ডাকাতির প্রস্তুতির কথা স্বীকার করেছে। এ ঘটনায় কালীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। শনিবার আসামিদের গাজীপুর আদালতে পাঠানো হলে বিজ্ঞ বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

ট্যাগ :