মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ২ মে ২০২৪ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেমন হাসপাতালকে আধুনিকায়ন করে পূর্বের ঐতিহ্য ফিরিয়ে আনতে হবে


প্রকাশের সময় :১২ আগস্ট, ২০২০ ৫:৩৩ : অপরাহ্ণ

এম.এইচ মুরাদঃ

চসিক প্রশাসক খোরশেদ আলম সুজন বলেছেন,মেমন মাতৃসদন হাসপাতালের চিকিৎসক ও নার্সদের মানবসেবায় শতভাগ আত্মনিয়োগ করতে হবে। এ হাসপাতালকে নবরূপে সজ্জিত ও আধুনিকায়ন করে আগের ঐতিহ্য ফিরিয়ে আনতে হবে।

বুধবার ( ১২ আগস্ট) সকালে মেমন হাসপাতালে চসিকের স্বাস্থ্যবিভাগের চিকিৎসকদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন।

তিনি বলেন, চসিকের মূল কাজ নগর আলোকায়ন ও পরিস্কার পরিচ্ছন্নতা। এর বাইরে গিয়ে চসিক শিক্ষা ও স্বাস্থ্যসেবা পরিচালনা করে আসছে। এ উদ্যোগ নিয়েছেন আমাদের পূর্বসূরিরা। প্রয়াত সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী নগরবাসীর স্বাস্থ্যসেবার কথা চিন্তা করে এ বিশাল কর্মযজ্ঞ করে গিয়েছিলেন। কিন্তু কালভদ্রে এ হাসপাতালের সুনাম ও অর্জন ভুলুন্ঠিত হয়েছে। এখন সময় এসেছে তাঁর আদর্শে অনুপ্রাণিত হয়ে সেবার মানসিকতায় মেমন মাতৃসদন হাসপাতালের হারানো গৌরব পুনঃরুদ্ধারের।

প্রশাসক সুবিধাবঞ্চিত নগরবাসীর চিকিৎসাসেবায় চিকিৎসকদের শতভাগ কাজ করার আহ্বান জানিয়ে বলেন, একজন সংকটাপন্ন মানুষের অসহায় মুহূর্তে ডাক্তারই পারেন মুখে হাসি ফোটাতে। একজন রোগীকে নিরাময় করে পরিবার পরিজনকে স্বস্তি দেওয়ার চেয়ে মহৎ কাজ আর কিছু হতে পারে না। এটা অনেক বড় মানবতার কাজ।

পরে প্রশাসক মেমন হাসপাতালের চিকিৎসক, সেবিকা, কর্মচারী ও রোগীর স্বজনদের সঙ্গে কথা বলেন। এসময় তিনি ইপিআই কেন্দ্র, প্রসূতি ও শিশু রোগীর বহির্বিভাগ, সাধারণ, ভিআইপি ও ডিলাক্স কেবিন ঘুরে দেখেন।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন চসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন সাবেক মহিলা কাউন্সিলর নিলু নাগ, প্রশাসকের একান্ত সচিব মো. আবুল হাশেম, স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. আলী ও মেমন হাসপাতালের ইনচার্জ ডা. আশীষ মুখার্জি।

ট্যাগ :