মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মিরসরাইয়ে স্কুল ছুটির পর ঘরে ফিরছিল শিশু, পিষে মারল বেপরোয়া পিকআপ


প্রকাশের সময় :২ নভেম্বর, ২০২২ ৫:৫৯ : অপরাহ্ণ

মোঃ ইব্রাহিম খলিল চৌধুরী

মিরসরাইয়ে মাছ বহনকারী দ্রুতগতির পিকআপের ধাক্কায় কুলসুমা আক্তার সুমাইয়া (৬) নামের এক স্কুলছাত্রী নিহত হয়েছে।

বুধবার (২ নভেম্বর) দুপুরে ঢাকা-চট্টগ্রাম পুরাতন মহাসড়কের মস্তাননগর কাটাবিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এদিকে স্থানীয়রা গাড়িসহ চালককে আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করেছে।

নিহত সুমাইয়া জোরারগঞ্জ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের দক্ষিণ সোনাপাহাড় এলাকার মো. বেলাল হোসেনের মেয়ে ও হাজীশ্বরাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক-প্রাথমিকের শিক্ষার্থী।

হাজীশ্বরাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আব্দুর রহমান বলেন, স্কুল ছুটি শেষে বাড়ি ফেরার পথে রাস্তা পারাপারের সময় দ্রুতগতির একটি মাছ বহনকারী পিকআপ সুমাইয়াকে ধাক্কা দেয়। পরে আশপাশের লোকজন এসে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. ফারিহা সিলভী বলেন, দুর্ঘটনায় শিকার শিশুর মাথায় আঘাতের কারণে প্রচুর রক্তরক্ষণ হয়েছে। হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়।

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল খায়ের বলেন, শিশু শিক্ষার্থী নিহতের ঘটনায় পিকআপ এবং চালককে পুলিশ হেফাজতে নেওয়া রয়েছে। নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পরিবার যদি মামলা না করে তাহলে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ট্যাগ :