মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বান্দরবানে গভীর রাতে বিপদে পড়া ৪০ পর্যটককে উদ্ধার করলো পুলিশ


প্রকাশের সময় :৬ মার্চ, ২০২১ ১০:২৮ : পূর্বাহ্ণ

বান্দরবান প্রতিনিধিঃ

বান্দরবানে গভীর রাতে বিপদে পড়া ৪০ পর্যটককে উদ্ধার করেছে পুলিশ। বান্দরবান পুলিশ সূত্রে জানা যায়, গভীর রাতে একটি গাড়ী ৪০ জন পর্যটক নিয়ে বিকল হয়ে যায়। পরে ৯৯৯-এ ফোন পেয়ে পুলিশ তাদের উদ্ধার করে।

ঘটনাটি বৃহস্পতিবার (৪ মার্চ) মধ্যরাতে ঘটলেও শুক্রবার (৫মার্চ) বান্দরবান পুলিশের অফিসিয়াল ফেসবুক পেইজে প্রকাশের পর জানাজানি হয়।

বান্দরবান পুলিশ জানায়, বৃহস্পতিবার মধ্যরাত আনুমানিক দেড়টার সময় মশিউর রহমান নামে এক ক্ষুদ্র ব্যবসায়ী যশোর থেকে নারী ও শিশুসহ প্রায় ৪০ জন একটি বাসযোগে বান্দরবানের প্রাকৃতিক সৌন্দর্য দেখতে এসেছিলেন। কিন্তু বান্দরবান সদর থেকে ১০-১২ কিলোমিটার দূরত্বে তাদের বহনকারী বাসটি বিকল হয়ে যায়। গাড়ির চালক ও সহকারী অনেক চেষ্টা করেও সেটিকে সচল করতে পারেনি।

ভয়ার্ত কণ্ঠে মশিউর জানান, ৭-৮ জন উপজাতি কাছে এসে তাদের অবস্থা দেখে গেছেন এবং কিছুটা দূরে দাঁড়িয়ে তাদের অবস্থা পর্যবেক্ষণ করছেন। নিজেদের মধ্যে এ বিষয়ে কথোপকথনও করছেন বলে জানান ওই পর্যটক।

এসময় নিজেদের ওই পর্যটক নিজেদের চরম নিরাপত্তাহীনতার আশঙ্কা জানালে তাৎক্ষণিকভাবে ৯৯৯ টিম কলার বান্দরবান সদর থানার ডিউটি অফিসারের সাথে কথা বলিয়ে দেয়। পরে দুলুপাড়া চেকপোস্ট থেকে পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) অংকোন মার্মার নেতৃত্বে একটি দল ঘটনাস্থলে পৌঁছে। বিকল বাসের পর্যটকদেরকে ঘটনাস্থলের কাছে একটি মসজিদে নিয়ে যায় এবং তাদের নিরাপত্তা নিশ্চিত করে।

সকাল হলে বাসচালক ও তা সহকারীকে নিয়ে বিকল যন্ত্রাংশ মেরামত করে বাসটি সচল করে পুলিশের ওই টিম। পরে পর্যটকদের নিয়ে বান্দরবান সদরে ফিরে যায় বাসটি।

পর্যটক মশিউরকে পরে ফোন করা হলে তিনি বিষয়টি নিশ্চিত করেন। সেই সঙ্গে ৯৯৯-এর মাধ্যমে পুলিশের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

ট্যাগ :