মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাঁশখালীতে ভোট শেষ হওয়ার ১৫ মিনিট আগে এমপি মোস্তাফিজুরের প্রার্থিতা বাতিল ঘোষণা


প্রকাশের সময় :৭ জানুয়ারি, ২০২৪ ১১:৩১ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টার:

চট্টগ্রাম-১৬ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোস্তাফিজুর রহমান চৌধুরীর প্রার্থিতা বাতিল করেছে নির্বাচন কমিশন (ইসি)।

রোববার বিকেলে দ্বাদশ সংসদের ভোটগ্রহণ শেষ হওয়ার ঠিক আগ মুহূর্তে নির্বাচন কমিশন সচিব মো. জাহাংগীর আলম জরুরি সংবাদ সংবাদ সম্মেলনে কমিশনের এ সিদ্ধান্তের কথা জানান।

এদিনই চট্টগ্রামের বাঁশখালী থানার ওসি তোফায়েল আহমেদকে থানার কক্ষে বর্তমান সংসদ সদস্য মোস্তাফিজুরের ধমক দেয়ার একটি ভিডিও ছড়িয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

ইসি সচিব বলেন, নির্বাচন কমিশন সর্বসম্মতিক্রমে ৩টা ৪৫ মিনিটে একটি সিদ্ধান্ত গ্র‍হণ করেছে। চট্টগ্রামের- ১৬ আসনের পদপ্রার্থী মোস্তাফিজুর রহমান চৌধুরীর প্রার্থিতা বাতিল করেছে কমিশন।

ভোটের মাত্র ৪৫ মিনিট আগে কেন প্রার্থিতা বাতিল করা হলো- এমন প্রশ্নে তিনি বলেন, নির্বাচনি আচরণবিধি লঙ্ঘনের পাশাপাশি আইন-শৃঙ্খলা বাহিনীর প্রতি হুমকি প্রদর্শন করেছেন এই প্রার্থী।

মোস্তাফিজুর রহমানের বিরুদ্ধে ইতোমধ্যেই আচরণবিধি লঙ্ঘনের দায়ে মামলা হয়েছে জানিয়ে তিনি বলেন, আইন-শৃখলা বাহিনীর প্রতি হুমকি প্রদর্শন করেছেন তিনি। চরম আচরণবিধি লঙ্ঘনের দায়ে তার এই প্রার্থিতা বাতিল করা হয়েছে।

ওই আসনে ভোট চলবে কি না জানতে চাইলে তিনি বলেন, ওই আসনে যদি একাধিক প্রার্থী থাকে তাহলে অবশ্যই সেখানে ভোট চলবে।

জানা যায়, রোববার সকাল সাড়ে ১১টার দিকে একটি ভোটকেন্দ্রে ভোটগ্রহণে বাধা দেয়ার অভিযোগে মোস্তাফিজুর রহমান চৌধুরীর অনুসারী ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর গফুরকে আটক করে পুলিশ। পরে থানায় এসে ওসিকে ধমকান এমপি।

কয়েকদিন আগেও এমপি মোস্তাফিজুর ওসি তোফাজ্জলকে ফোন দিয়ে কোনো পুলিশ তার লোকের ওপর হাত দিলে হাত কেটে ফেলার হুমকি দেন।

আসনটিতে মোস্তাফিজুর ছাড়াও আওয়ামী লীগের দুই স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকে মুজিবুর রহমান ও ট্রাক প্রতীকের আব্দুল্লাহ কবির নির্বাচনে অংশ নিয়েছেন।

ট্যাগ :