মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ২ মে ২০২৪ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বন্ধু দিবসে মানবতার সেবায় চিটাগাং ইয়ামাহা রাইডার্স ক্লাব


প্রকাশের সময় :১ আগস্ট, ২০২১ ৬:০৪ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

মানবতার সেবায় চিটাগাং ইয়ামাহা রাইডার্স ক্লাব এর সদস্যরা সব সময় ঐক্যবদ্ধ।
সচারাচর দেখা যায় অন্যরা বন্ধু দিবসে নিজেরা নিজেদের-কে নিয়েই ব্যস্তু থাকেন। কিন্তু এই করোনাকালীন সময়ে বন্ধু দিবসটা একটু অন্যভাবে পালন করেছেন চিটাগাং ইয়ামাহা রাইডার্স ক্লাব। তারা মানবতার সেবায় অক্সিজেন সিলিন্ডার দিয়ে আসেপাশের মানুষকে বন্ধু ভেবে বন্ধু দিবস পালন করছেন। তারা মনে করেন একটি অক্সিজেন সিলিন্ডারের জন্য বেঁচে যেতে পারে অনেকের জীবন। তাই তারা সমাজের বিত্তবানদের কাছে অনুরোধ করেন যার যার অবস্থান থেকে মানবতার সেবায় এগিয়ে আসতে।

চিটাগাং ইয়ামাহা রাইডার্স ক্লাব এর সদস্যরা সব সময় দেশের সব রকম দূর্যোগ ও যেকোন পরিস্থিতে অসহায় মানুষের পাশে সব রকমের সহযোগীতা নিয়ে থাকার চেষ্টা করেন।
চট্টগ্রাম-সহ পুরো পৃথিবীতে করোনার কারনে মানুষ আজ অসহায়, এই অসহায় মানুষের জন্য কিছু করতে পেরে তারা আনন্দিত ও গর্বিত।

অক্সিজেন সিলিন্ডার মানবতার সেবার জন্য উপহার দেন কোয়ান্টাম ফাউন্ডেশনে ইয়ামাহা রাইডার্স ক্লাব চিটাগাং এর যে সদস্যগণ সশরীরে উপস্থিত থেকে, কবি ও শিশুসাহিত্য তানভীর হাসান বিপ্লব সহ মি: শাহরিয়ার আহম্মেদ, মি: মোকাদ্দেস আহমেদ, মি: আসিফ আহমেদ, মি: আজিজুর রহমান সোহাগ, মি: রায়হান সহ ইয়ামাহা রাইডার্স ক্লাব এর সদস্যগণ।

ট্যাগ :