মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীকে নবনিযুক্ত চসিক প্রশাসক খোরশেদ আলম সুজনের কৃতজ্ঞতা


প্রকাশের সময় :৫ আগস্ট, ২০২০ ৮:৩৮ : পূর্বাহ্ণ

এম.এইচ মুরাদঃ

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক হিসেবে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজনকে নিয়োগ প্রদান করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নবনিযুক্ত প্রশাসক।

আলহাজ্ব খোরশেদ আলম সুজন

কৃতজ্ঞতা জানিয়ে সুজন বলেন, জাতির জনকের কন্যা, প্রধানমন্ত্রী যে আস্থা এবং বিশ্বাস নিয়ে এ দায়িত্ব অর্পণ করেছেন তা জীবন দিয়ে হলেও রক্ষায় চেষ্টা করবো। নিজের জীবনের সমস্ত মেধা ও মনন দিয়ে নগরবাসীর সেবা করার প্রত্যয় জ্ঞাপন করে তিনি বলেন আমার যোগ্যতা, অভিজ্ঞতা সবকিছু দিয়ে কাজ করার চেষ্টা করবো। নগরবাসীর যে কোন দুর্ভোগ কিংবা সমস্যা সমাধানের লক্ষ্যে কাজ করে যাবো।

তিনি দায়িত্ব পালনকালে চট্টগ্রামের আপামর জনসাধারণসহ ইলেকট্রনিক মিডিয়া, প্রিন্ট মিডিয়া এবং অনলাইন মিডিয়ায় কর্মরত সকল সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

এছাড়া নেতাকর্মীদের আবেগ ধারণ করার আহ্বান জানিয়ে তিনি বলেন, আগস্ট মাস শোকের মাস, এ মাসে আমাকে অভিনন্দন জানাতে ফুল নিয়ে বাড়াবাড়ি কিংবা সামাজিক যোগাযোগ মাধ্যমে অতিরিক্ত কিছু লিখে শোকের পরিবেশটাকে প্রশ্নবিদ্ধ না করার অনুরোধ জানান তিনি।

ট্যাগ :