মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পূর্ব বাকলিয়া ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি হাজী ইউসুফের মৃত্যুতে আবদুল্লাহ আল নোমানের শোক প্রকাশ


প্রকাশের সময় :২৯ মার্চ, ২০২১ ১১:৪৫ : পূর্বাহ্ণ

নিউজ ডেস্কঃ

বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আবদুল্লাহ আল নোমান এক বিবৃতিতে পূর্ব বাকলিয়া ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক হাজী মোহাম্মদ ইউসুফের অকাল ও আকস্মিক মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

বিবৃতিতে আবদুল্লাহ আল নোমান বলেন,হাজী মোহাম্মদ ইউসুফ অত্যন্ত বিনয়ী,ভদ্র ও মার্জিত মানুষ ছিলেন। তিনি তাঁর মার্জিত আচরণের মাধ্যমে খুব সহজে মানুষের সাথে নিবিড় সম্পর্ক স্হাপন করে নিতেন।বিএনপি ক্ষমতায় থাকাকালে আমি বাকলিয়ার রাস্তা ঘাট, মসজিদ, কবরস্হান, শিক্ষা প্রতিষ্ঠান, ক্রীড়া ও সামাজিক খাতে ব্যাপক যে উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়ন করেছিলাম, এই সমস্ত কর্মকাণ্ডে হাজী ইউসুফ সমন্বয়কারীর ভূমিকা পালন করেছিলেন। এছাড়া পূর্ব বাকলিয়া ওয়ার্ডে বিএনপিকে শক্তিশালী ও সংগঠিত করার জন্য তিনি নিরলস ভাবে কাজ করে গেছেন।

তিনি হাজী মোহাম্মদ ইউসুফের শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন এবং তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন।

ট্যাগ :