মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পথশিশুদের মাঝে খাবার বিতরণ করল রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম


প্রকাশের সময় :২৫ এপ্রিল, ২০২০ ৩:০৯ : অপরাহ্ণ

এম.এইচ মুরাদঃ

নগরীর শিশু নিকেতনে শিশুদের এবং পথশিশুদের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বেচ্ছাসেবকদের রান্না করা খাবার বিতরণ করেছে রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম।

শুক্রবার (২৪ এপ্রিল) চলমান সেবা কার্যক্রমের অংশ হিসেবে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম জেলা ও সিটি ইউনিটের উদ্যোগে যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের বাস্তবায়নে যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের যুব প্রধান মোঃ ইসমাইল হক চৌধুরী ফয়সাল এর নেতৃত্বে সুবিধা বঞ্চিত শিশুদের সাথে সময় কাটানোর মাধ্যমে এসব খাবার বিতরণ  করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিটি রেড ক্রিসেন্টের ইউনিট লেভেল অফিসার মুহাম্মদ ইয়াইিয়া বখতিয়ার, যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের দপ্তর বিভাগীয় প্রধান আ.ন.ম তামজীদ, রক্তদানের বিভাগীয় প্রধান আমিনুল হক তারেক, সিনিয়র যুব সদস্য জ্যোর্তিময় ধর, সাংগঠনিক বিভাগীয় উপ প্রধান হাবিবুর রহমান তুহিন, রক্তদান বিভাগীয় উপ প্রধান ইস্তাকুল ইসলাম, স্বাস্থ্য ও সেবা বিভাগীয় উপ প্রধান শুভ চক্রবর্ত্তী, বন্ধুত্ব ও সাংস্কৃতিক বিভাগীয় উপ প্রধান মোঃ মাহাবুব উল্লাহ সহ যুব সদস্যবৃন্দ।

এছাড়া যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের প্রাক্তন যুব প্রধান ও রেড ক্রিসেন্ট চট্টগ্রাম সিটি ইউনিটের কার্যকরী পর্ষদ সদস্য এইচ.এম. সালাউদ্দীন এর অর্থায়নে নগরীর মদিনা হেফজখানার, শাহ আমানত এতিমাখানা, ইসমাইলিয়া হাশেমিরা মাদরাসায় ২০ দিনের খাবার প্রদান করা হবে।

মসজিদের মুয়াজ্জিনদের উপহার হিসেবে খাদ্য সামগ্রী যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের প্রশিক্ষণ বিভাগীয় উপ প্রধান তানভীর আহমেদ চৌধুরী মাহিনসহ  যুব স্বেচ্ছাসেবকদের মাধ্যমে পৌছে দেয়া হয়। 

পুরো রমজানে মাসব্যাপী বিভিন্ন এতিমখানায় ইফতার সামগ্রী বিতরণ করা হবে। দরিদ্র, অসহায় ও ভাসমান লোকদের মাঝে স্বেচ্ছাসেবক কর্তৃক রান্না করা ইফতার সরবরাহের মাধ্যমে সেবা কার্যক্রম পরিচালনা করা হবে।

এছাড়া বিভিন্ন ধর্মীয় উপাসনালয় মন্দির, প্যাগাডো ও গির্জায় বিভিন্ন সেবায়েতদের ভিটামিন সি সমৃদ্ধ ফলমূল ও খাবার সামগ্রী উপহার হিসেবে বিতরণ করা হবে।

ট্যাগ :