মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ২ মে ২০২৪ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ত্রাণ বিতরণ কর্মসূচী অব্যাহত রেখেছেন চসিক কাউন্সিলর জিয়াউল হক সুমন


প্রকাশের সময় :১৫ মে, ২০২০ ৭:১৬ : পূর্বাহ্ণ

এম.এইচ মুরাদঃ

দক্ষিণ হালিশহর ৩৯ নং ওয়ার্ড ৩ইউনিটে গরিব-দুঃখী ও শ্রমজীবী মানুষের মাঝে পর্যায়ক্রমে ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছেন মানবতার ফেরিওয়ালা খ্যাত কাউন্সিলর আলহাজ্ব জিয়াউল হক সুমন।

সূত্র মতে আজ ৫ম ধাপে নিন্ম-মধ্যবিত্ত ও শ্রমজীবী মানুষের মাঝে বিশেষ ব্যবস্থায় ত্রাণ সামগ্রী পৌছে দিচ্ছেন ৩৯ নং ওয়ার্ড ত্রাণ কমিটির সদস্যরা।সামাজিক দুরত্ব বজায় রেখে চট্টগ্রাম সিটি কর্পোরেশন ৩৯ নং ওয়ার্ডের ( এ ইউনিট ) ফকির মোহাম্মদ সওদাগর রোড একটি খোলা মাঠে করোনা ভাইরাস প্রকোপে কর্মহীন অসহায় পোষাক কর্মীদের মাঝে প্রধানমন্ত্রী ত্রাণ বিতরণ করেন কাউন্সিলর জিয়াউল হক সুমনের পক্ষে নগর সেচ্ছাসেবকলীগ নেতা মামুনুজ্জামান মামুন, ওয়ার্ড যুবলীগের সহ- সভাপতি মো: মনির, যুবলীগ নেতা জাহাঙ্গীর, মো: দুলাল, মহানগর ছাত্রলীগের সংগঠনিক সম্পাদক মো: আমির হামজাসহ ছাত্রলীগ নেতাকর্মীরা।

চট্টগ্রাম সিটি কর্পোরেশন ৩৯ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব জিয়াউল হক সুমন বলেন, করোনা মাহামারির কারণে ঘরে বন্ধি থাকামানুষের ঘরে ঘরে গিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ পৌঁচ্ছে দিচ্ছি। ত্রাণ সামগ্রী যাতে সুষ্ঠু ও সুন্দরভাবে বিতরণ করা যায় সেজন্য প্রতিটি পাড়া মহল্লায় কমিটি গঠনের মাধ্যমে অসহায় দুস্থ এবং নিম্ন মধ্যবিত্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী ঘরে ঘরে পৌঁছিয়ে দিচ্ছি। যতদিন পর্যন্ত করোনা সংকট পরিস্থিতি স্বাভাবিক না হবে ততদিন পর্যন্ত আমার এই সহযোগীতা অব্যাহত রাখব ইনশাআল্লাহ।

তিনি ইতিমধ্যে নিজ উদ্যোগে ব্যক্তিগত তহবিল থেকে করোনা সংকটে মানুষের আয় রোজগার বন্ধ হয়ে যাওয়া অসহায়, দুস্থ, গরীব মানুষদের সহায়তা প্রদান করে যাচ্ছেন ।

একই দিনে দুপুরে বন্দরটিলা নয়াহাট এলাকায় বিঃইউনিটে ৩৯ নং ওয়ার্ড ত্রাণ কমিটির সদস্যরা কাউন্সিলর সুমনে পক্ষে গরিব-দুঃখী ও শ্রমজীবী মানুষের মাঝে ত্রান বিতরণ করা হয়।

এসময় আঃলীগ নেতা সেলিম আফজাল, লোকমান হাকিম, মোঃ হারুন ইর রশিদ, শেখ আলাউদ্দিন ফারুখ,ডাঃফসিউল আলম এবং মনিরুল ইসলাম উপস্থিত ছিলেন।

ট্যাগ :