মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ২ মে ২০২৪ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তপন চক্রবর্তীর আকস্মিক মৃত্যুতে একাত্তর বাংলা নিউজ পরিবারের গভীর শোক প্রকাশ


প্রকাশের সময় :২৮ জুলাই, ২০২১ ৯:১৬ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির সাবেক আহ্বায়ক, কেন্দ্রীয় কমিটির সদস্য ও একাত্তর বাংলা নিউজের উপদেষ্টা মন্ডলীর সদস্য তপন চক্রবর্তীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন একাত্তর বাংলা নিউজ পরিবার।

একাত্তর বাংলা নিউজ পরিবারের পক্ষ থেকে সম্পাদক এম.এইচ মুরাদ কতৃক সাক্ষরিত এক শোক বার্তায় নিহতের আত্মার সদগতি ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়। তার আকস্মিক মৃত্যুর খবর পেয়ে এবং উপদেষ্টা মন্ডলির একজন খুবই আন্তরিক সদস্যকে হারিয়ে একাত্তর বাংলা নিউজ পরিবারের সবাই শোকে স্তব্ধ হয়ে পড়ে এবং সবার মাঝে শোকের ছায়া নেমে আসে।

গত ২৬ জুলাই সন্ধ্যা ৭ টায় তিনি চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। পরদিন ২৭ জুলাই ফিরিঙ্গিবাজারের বাসভবণে তার অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন করা হয়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৬ বছর।

জীবদ্দশায় তপন চক্রবর্তী রাজনীতির পাশাপাশি বিভিন্ন সামাজিক ও ধর্মীয় সংগঠনের সাথে জড়িত থেকে মানব সেবায় নিয়োজিত ছিলেন। ধনী গরীব সকলের পরম বন্ধু হিসেবে সবার কাছে তিনি পরিচিত ছিলেন। সবার বিপদে-আপদে তিনি ছুটে যেতেন সবার আগেই। দুহাত মেলেই অসহায়দের সাহায্য সহযোগিতা করতেন অকাতরে।

মৃত্যুকালে তিনি এক ছেলে ও স্ত্রী রেখে গেছেন। তিনি আনোয়ারা উপজেলার পরৈকোড়া গ্রামে জন্মগ্রহণ করেন।

ট্যাগ :