মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জেলা সমবায় কার্যালয়ের গঠিত অর্ন্তবর্তীকালীণ কমিটি স্থগিত! হাইকোর্টের রুলজারি


প্রকাশের সময় :২ নভেম্বর, ২০২০ ৩:১২ : পূর্বাহ্ণ

নিউজ ডেস্কঃ

জেলা সমবায় কার্যালয় কর্তৃক চট্টগ্রাম সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লি. এর জন্য গঠিত অর্ন্তবর্তীকালীন কমিটির কার্যক্রম স্থগিত করেছে হাইকোট। একই সাথে আদালত রুল জারি করেছে। বিচারপতি মোহাম্মদ মজিবুর রহমান মিয়া এবং বিচারপতি মহি উদ্দিন শামীম এর সমন্বয়ে গঠিত দ্বৈত বেঞ্চ আজ রোববার এই আদেশ দেন। মহামান্য হাইকোর্টে মামলা পরিচালনা করেন সিনিয়র আইনজীবি এডভোকেট সুব্রত চৌধুরী। তাকে সহায়তা করেন ব্যারিষ্টার মমিনুল ইসলাম চৌধুরীসহ বিপুল সংখ্যক আইনজীবি।

সমবায় আইন ২০০১’র ১৮(৫) ধারা উদ্ধৃতি দিয়ে জেলা সমবায় কার্যালয় গত ০১ অক্টোবর ১৪৪৪/৩(৩) স্মারকবলে চট্টগ্রাম সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটির বর্তমান ব্যবস্থাপনা কমিটি ভেঙ্গে দিয়ে ডবলমুরিং থানা সমবায় কর্মকর্তা সুমিত কুমার দত্তের নেতৃত্বে তিন সদস্যের একটি অর্ন্তবর্তীকালীন কমিটি গঠন করা হয়।

কমিটি গঠনের বৈধতা চ্যালেঞ্জ করে মহামান্য হাইকোর্টে রিট আবেদন করা হলে আদালত অর্ন্তবর্তীকালীন কমিটির কার্যক্রম স্থগিত করে দেয় এবং রুল জারি করে। জেলা সমবায় কার্যালয় কর্তৃক গঠিত অর্ন্তবর্তীকালীন কমিটির কার্যক্রম স্থগিত করায় চট্টগ্রাম সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটির বর্তমান কমিটি পূর্ণবহাল হলো।

ট্যাগ :