মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চসিক মেয়রের সাথে নবনির্বাচিত চান্দগাঁও আবাসিক এলাকা কল্যান সমিতির নেতৃবৃন্দদের সৌজন্য সাক্ষাৎ


প্রকাশের সময় :২৮ মার্চ, ২০২১ ৬:০৭ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

চান্দগাঁও আবাসিক এলাকা কল্যান সমিতির নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদ নেতৃবৃন্দের সাথে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র বীর মুক্তিযোদ্ধা এম.রেজাউল করিম চৌধুরীর এক সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

২৮শে মার্চ রবিবার বিকাল ৫টায় আমবাগানস্থ চট্টগ্রাম সিটি কর্পোরেশনের অস্থায়ী কার্যালয়ে এই সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

এসময় চান্দগাঁও আবাসিক এলাকা কল্যান সমিতির কার্যনির্বাহী পরিষদের সাধারণ সম্পাদক ইঞ্জি.মোহাম্মদ ইসমাইল একটি অভিনন্দন পত্র পাঠ করেন। কল্যান সমিতির নবনির্বাচিত সভাপতি এড. জিয়াউদ্দিন আহমদ কল্যান সমিতির অন্যান্য সদস্যদেরকে মেয়র রেজাউল করিম চৌধুরীর সাথে পরিচয় করিয়ে দেন এবং সবাইকে সাথে নিয়ে মেয়রকে অভিনন্দন পত্র, ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

এসময় উপস্তিত ছিলেন কল্যান সমিতির বর্তমান যুগ্ম সাধারণ সম্পাদক এবং সাবেক সফল সভাপতি মরহুম আলহাজ্ব হাসান মাহমুদ চৌধুরী সিআইপির জৈষ্ঠ পুত্র জুবায়ের হাসান চৌধুরী, ৩য় সহ-সভাপতি মোহাম্মদ নুরুল আবছার, আইন বিষয়ক সম্পাদক- এড.বদরুল হুদা মামুন, নিরাপত্তা বিষয়ক সম্পাদক-ইঞ্জি.নাসির উদ্দিন নসু, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক-ডাঃ মোহাম্মদ জাহাগ্মীর উদ্দিন চৌধুরী, বিনোদন ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক-তারিকুল ইসলাম (সেন্টু)।

কার্যনির্বাহী সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন নিজাম উদ্দিন নিজু, মৌলানা আব্দুল্লাহ, আরশাদুল শফি, মোহাম্মদ আসিফ জুয়েল, আবু বক্কর চৌধুরী, শহীদ সরওয়ার্দী (মিন্টু), মোহাম্মদ রুহুল আমিন, ইউসুফ সিকদার প্রমুখ।

ট্যাগ :