মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রাম মহানগর যুবলীগের সম্মেলনের উদ্বোধন


প্রকাশের সময় :৩০ মে, ২০২২ ৯:১৮ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রাম মহানগর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেছেন সংগঠনটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। সোমবার (৩০ মে) দুপুর সোয়া ১২টায় নগরীর পাঁচলাইশ এলাকার একটি কনভেনশন সেন্টারে জাতীয় সঙ্গীত, পতাকা উত্তোলন, বেলুন ও শান্তির প্রতীক পয়ারা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়। এখন চলছে সম্মেলনের প্রথম অধিবেশন।

এর আগে নগরীর বিভিন্ন ওয়ার্ড থেকে মিছিলসহ নেতাকর্মীরা সম্মেলনে যোগ দেন। পদপ্রত্যাশী নেতাদের কর্মী-সমর্থকরা ব্যানার-ফেস্টুন নিয়ে আশপাশের সড়কে অবস্থান নিয়েছেন।

সম্মেলনে প্রধানবক্তা হিসেবে উপস্থিত রয়েছেন যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। বিশেষ বক্তা হিসেবে উপস্থিত রয়েছেন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম। এছাড়াও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল উপস্থিত রয়েছেন।

উল্লেখ্য, চট্টগ্রাম মহানগর যুবলীগের সর্বশেষ কমিটি হয়েছিল ২০১৩ সালে। সম্মেলনের তারিখ ঘোষণার পরে সভাপতি পদে মনোনয়ন জমা দিয়েছেন ৩৫ জন আর সাধারণ সম্পাদক পদে মনোনয়ন জমা দিয়েছেন ৭০ জন।

ট্যাগ :