মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রাম ভেটেরিনারি বিশ্ববিদ্যালয়ের সঙ্গে পার্কভিউ হাসপাতালের স্মারক চুক্তি সম্পন্ন


প্রকাশের সময় :৯ নভেম্বর, ২০২২ ৪:৪৫ : অপরাহ্ণ

নিউজ ডেস্কঃ

চট্টগ্রামের পাঁচলাইশের পার্কভিউ হাসপাতাল ও ভেটেরিনারি অ্যান্ড এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের মধ্যে সমঝোতা স্মারক চুক্তি অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বুধবার (৯ নভেম্বর) দুপুর ১টায় হাসপাতালের বোর্ডরুমে এই চুক্তি অনুষ্ঠান সম্পন্ন হয়।

চুক্তির আওতায় চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় সংশ্লিষ্ট সকল শিক্ষক, শিক্ষার্থী, ও কর্মকর্তাবৃন্দ আইডি কার্ড প্রদর্শন করে বিভিন্ন পরীক্ষা ও হাসপাতালে ভর্তির ক্ষেত্রে বিশেষ ছাড় উপভোগ করতে পারবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের পক্ষে উপস্থিত ছিলেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশ, ট্রেজারার প্রফেসর ড. মোহাম্মদ কামাল এবং ডিন প্রফেসর ড. মো. আশরাফ আলী বিশ্বাস।

পার্কভিউ হাসপাতালের পক্ষে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা পরিচালক ডা. এটিএম রেজাউল করিম, জেনারেল ম্যানেজার তালুকদার জিয়াউর রহমান শরীফ (জিয়া), ডেপুটি জেনারেল ম্যানেজার মো. হুমায়ুন কবির, হেড অব অপারেশন নায়িমুর রহমান, ক্লিনিক্যাল নিউট্রিশনিস্ট ও কনসালটেন্ট হাসিনা আক্তার লিপি, হেড অফ মার্কেটিং জাহেদুল ইসলাম, এডমিন অফিসার সরফুদ্দীন আহমেদ ও আইটি সিনিয়র অফিসার ইঞ্জিনিয়ার কামাল উদ্দিন।

ট্যাগ :