মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামে তরুণ উদ্যোগক্তা ইয়াসিন সুলতানের পক্ষ হতে অসহায় ও মধ্যবিত্তদের মাঝে উপহার সামগ্রী বিতরণ


প্রকাশের সময় :৬ জুন, ২০২০ ১০:৫৫ : অপরাহ্ণ

এম.এইচ মুরাদঃ

নভেল করোনাভাইরাসের আতঙ্কে থমকে আছে জনজীবন। বন্ধ রয়েছে বেশিরভাগ দোকানপাট ও যান চলাচল। এ অবস্থায় কষ্টে দিন কাটাচ্ছেন গরীব অসহায় দিনমজুরেরা এবং কর্মহীন হয়ে পড়া নিম্নমধ্যবিত্ত ও মধ্যবিত্তরা। এমন পরিস্থিতিতে চট্টগ্রামের অসহায় দুস্থ, নিম্নমধ্যবিত্ত ও মধ্যবিত্ত পরিবারের মানুষের পাশে দাঁড়িয়েছেন তরুণ উদ্যোগক্তা, সমাজসেবক, শিক্ষানুরাগী ও শীতল প্রোপার্টিজ ব্যবস্হাপনা পরিচালক ইয়াসিন সুলতান।

তিনি ৩৫ নং ওয়ার্ড চাক্তাইয়ের বিশিষ্ট ব্যবসায়ী মরহুম নবী হোসেন সওঃ এর নাতী এবং শীতল প্রোপার্টিজের ব্যবস্হাপনা পরিচালক।

শনিবার (৬ জুন) বিকাল চার ঘটিকায় বন্দর নগরী চট্টগ্রামের তুলাতুলীতে সিলভার প্যালেস কমিউনিটি সেন্টারে বিপর্যস্ত গরিব ও মধ্যবিত্ত লোকের মাঝে ইয়াসিন সুলতানের নিজস্ব উদ্যোগে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়।

ইয়াসিন সুলতান তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, ‘পুরো দেশ আজ করোনাভাইরাস বা কোভিড-১৯ এ স্তব্ধ হয়ে গেছে। গত কয়েক যুগে প্রিয় মাতৃভূমির এমন পরিস্থিতি আর কেউ কখনো দেখেনি৷ ১৬ কোটি মানুষের এই দেশে প্রায় ৬ কোটির মত মানুষ রয়েছে যারা অসহায়, গরীব দুঃস্থ। দিনে ১ বেলা খাবার জোটাতে যাদের হিমশিম খেতে হয়। দেশের এই ক্রান্তিলগ্নে তারাই আজ সবচাইতে বেশি বিপদে। নেই কোনো আয়, রোজগার, তাই পেটেও নেই খাবার। এই মুহূর্তে তাদের পাশে দাঁড়ানো মানুষ হিসেবে আমাদের দায়িত্ব। তারই অংশ হিসেবে অসহায় দুস্থ ও গরীব লোকদের পাশে দাঁড়াতে পেরে নিজেকে অনেক সৌভাগ্যমান মনে হচ্ছে। আমি আমার সামর্থ্য অনুযায়ী সামান্য কিছু উপহার সামগ্রী আপনাদের দিচ্ছি। ইনশাআল্লাহ এই উপহার সামগ্রী বিতরণ কর্মসূচী করোনা দুর্যোগ শেষ না হওয়া পর্যন্ত অব্যাহত থাকবে। আপনারা আমার এবং আমার পরিবারের জন্য দোয়া করবেন যাতে সুস্থ থেকে আপনাদের পাশে আরো বেশি দাঁড়াতে পারি এবং সেবা করতে পারি।”

উক্ত উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোয়ালখালী উপজেলার আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মনসুর আলম পাপ্পি, উপস্থিত ছিলেন শীতল প্রোপার্টিজের স্বত্ত্বাধিকারী সুলতানা ইয়াসমিন রেখা, চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা ইকবাল হোসেন জিকু, চট্টগ্রাম মহানগর ছাএলীগের উপ ধর্ম বিষয়ক সম্পাদক রাশেদুল ইসলাম চৌধুরী, বাকলিয়া থানা যুবলীগ নেতা সালাউদ্দিন ও স্হানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ট্যাগ :