মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ২ মে ২০২৪ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামে কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে চান্দগাঁও থানা যুবলীগের খাবার বিতরণ


প্রকাশের সময় :৫ আগস্ট, ২০২১ ৪:৩৮ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সুযোগ্য চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাঈনুল হোসেন খান নিখিল এর নির্দেশনায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল হক চৌধুরী রাসেল এর আহ্বানে ছাত্রলীগ সাবেক কেন্দ্রীয় কমিটির সদস্য, যুবলীগ নেতা ওয়াহিদুল আলমের সার্বিক তত্ত্বাবধানে
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ অগাস্টের নিহতদের স্মরণে ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এর জ্যেষ্ঠ পুত্র, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, ক্রীড়া ও সংস্কৃতি সংগঠক, বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামাল এর ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষে যুবলীগ নেতা ওয়াহিদুল আলম ওয়াহিদ এর উদ্যোগে বদনা শাহ মাজারে অসহায়-দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

শোকাবহ আগস্টের মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে এ কর্মসূচি পালন করা হয়েছে বলে জানান ওয়াহিদুল আলম ওয়াহিদ। খাবার বিতরণের সময় উপস্থিত ছিলেন ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় কমিটির সদস্য যুবলীগ নেতা ওয়াহিদুল আলম ওয়াহিদ, চান্দগাঁও থানা যুবলীগ নেতা আলমগীর, এস এফ জামান, আসিফ ইমরান, সাজ্জাদ, সাদ্দাম, রিজভি, মেহেদী, সোহেল প্রমুখ।

ট্যাগ :