মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামে আন্তর্জাতিক বাণিজ্য মেলা শুরু বৃহস্পতিবার


প্রকাশের সময় :৩ মার্চ, ২০২০ ৮:৩৫ : পূর্বাহ্ণ

চট্টগ্রাম নগরীর পলোগ্রাউন্ড মাঠে ২৮তম আন্তর্জাতিক বাণিজ্য মেলা (সিআইটিএফ) ২০২০ শুরু হচ্ছে বৃহস্পতিবার (৫ মার্চ) থেকে । এবারো চট্টগ্রাম চেম্বার আয়োজিত এ মেলার পার্টনার কান্ট্রি থাইল্যান্ড। আজ মঙ্গলবার (৩ মার্চ) দুপুরে চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাহবুবুল আলম সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানান।

৫ মার্চ বিকেল সাড়ে ৩টায় মাসব্যাপী মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। বিশেষ অতিথি থাকবেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, সংসদ সদস্য এমএ লতিফ, এফবিসিসিআই’র সভাপতি শেখ ফজলে ফাহিম ও সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান। জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে মেলায় ২ হাজার ৩৪০ বর্গফুটের বঙ্গবন্ধু কর্নার থাকবে। যেখানে বঙ্গবন্ধুকে নিয়ে লেখা বিপুল সংখ্যক বই, তথ্যচিত্র, আলোকচিত্র প্রদর্শনের জন্য থিয়েটার রুম, প্রকাশনা প্রদর্শনের ব্যবস্থা থাকবে। প্রতি শুক্রবারে বিভিন্ন বিদ্যালয়ের ১০০ শিক্ষার্থীর চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। তরুণ প্রজন্ম ও শিক্ষার্থীরা বঙ্গবন্ধুর জীবন, স্বাধীনতা সংগ্রাম, আদর্শ ও চেতনা সম্পর্কে ধারণা পাবে। মেলার লে আউট নতুনভাবে সাজানো হয়েছে। যাতে অতিরিক্ত ভিড় না হয়। করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করতে কি করা যায় সে ব্যাপারে চট্টগ্রামের সিভিল সার্জনকে চিঠি দেয়া হবে বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়।

আগ্রাবাদের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের বঙ্গবন্ধু কনফারেন্স হলে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন চেম্বারের পরিচালক ও মেলা কমিটির চেয়ারম্যান সৈয়দ জামাল আহমেদ, কো-চেয়ারম্যান একেএম আকতার হোসেন, মো. জহুরুল আলম, অঞ্জন শেখর দাশ, চেম্বার পরিচালক আবদুল মান্নান সোহেল প্রমুখ। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত মেলা চলবে। জনপ্রতি প্রবেশমূল্য নির্ধারণ করা হয়েছে ১৫ টাকা। প্লে থেকে সপ্তম শ্রেণির শিক্ষার্থীদের জন্য ৫ লাখ টিকিট বিনামূল্যে দেয়া হবে।

ট্যাগ :