মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামের সাতকানিয়ায় যুবকের রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা


প্রকাশের সময় :৫ ডিসেম্বর, ২০১৯ ৮:১৩ : পূর্বাহ্ণ

মোঃ সেলিম (সাতকানিয়া প্রতিনিধি):

চট্টগ্রামের বাকলিয়া থানার রাজাখালী এলাকা থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত মো. তৌহিদুল ইসলাম (২৮) সাতকানিয়া উপজেলার ছদাহা ইউনিয়নের মাইজপাড়া এলাকার আশরাফ মিয়ার ছেলে।

এ ঘটনায় বুধবার (৪ ডিসেম্বর) বিকেলে নিহত তৌহিদুল ইসলামের ভাই মো. সেলিম বাদি হয়ে বাকলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন বলে জানিয়েছে পুলিশ।

তৌহিদুল ইসলামের পরিবার দাবি করছে, তাকে হত্যা করা হয়েছে। পুলিশ বলছে, ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে।

সুত্র জানায়, তৌহিদুল ইসলাম বাকলিয়া থানাধীন রাজাখালী এলাকায় একটি বাসায় সাবলেট থাকতেন। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে ওই বাসার এক মহিলা ফোন করে তৌহিদুল ইসলামের মৃত্যুর বিষয়টি জানান নিহতের পরিবারকে।

তৌহিদুল ইসলামের শরীরের কয়েকটি জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে জানিয়ে বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দিন গনমাধ্যমকে বলেন, তৌহিদুল ইসলাম নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনগত পদক্ষেপ নেওয়া হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর তার মৃত্যুর কারণ জানা যাবে।

ট্যাগ :