মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামের সন্তান দুদক পরিচালকের জানাজা-দাফন সম্পন্ন


প্রকাশের সময় :৬ এপ্রিল, ২০২০ ২:৫১ : অপরাহ্ণ

নিউজ ডেস্কঃ

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া দুর্নীতি দমন কমিশনের (দুদক) পরিচালককে জানাজা শেষে রাজধানীর আজিমপুর কবরস্থানে দাফন করা হয়েছে। সোমবার বিকেল ৪টা ১০ মিনিটের দিকে তাকে দাফন করা হয়।

দাফনের সময় তার মৃতদেহটি সুরক্ষামূলক সরঞ্জামে আবৃত ছিল এবং দাফন প্রক্রিয়ায় অংশ নেয়া ব্যক্তিদেরও ব্যক্তিগত সুরক্ষামূলক সরঞ্জাম পরতে দেখা গেছে।

দুদকের এ পরিচালক চট্টগ্রাম নগরের বাদুরতলা চেয়ারম্যান বাড়ির ছেলে। তিনি এক সপ্তাহ আগে করোনাভাইরাসে আক্রান্ত হন এবং উত্তরার কুয়েত-বাংলাদেশ মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সোমবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ বলেছেন, দুদক পরিচালকের আগে থেকেই হাঁপানি ও শ্বাসকষ্টের জটিলতা ছিল।

সোমবার করোনাভাইরাসে দেশে নতুন করে তিনজনের মৃত্যু হওয়ায় এ সংখ্যা ১২ জনে দাঁড়িয়েছে।

রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) পরিচালক মীরজাদী সেব্রিনা ফ্লোরা জানান, গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে তিনজন করোনা রোগী মারা গেছেন এবং ৩৫ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। দেশে করোনা আক্রান্তের সংখ্যা মোট ১২৩ জন।

এর আগে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেন, বিশ্বব্যাপী বৈশ্বিক মহামারি নভেল করোনাভাইরাসে দেশে নতুন করে আরও ২৯ জন আক্রান্ত এবং চারজনের মৃত্যু হয়েছে।

ট্যাগ :