মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামের মোহরায় বঙ্গবন্ধু ছাত্র যুব উন্নয়ন পরিষদের পক্ষ থেকে ত্রাণ ও বস্ত্র বিতরণ করেছেন চসিক মেয়রপ্রার্থী রেজাউল করিম চৌধুরী


প্রকাশের সময় :২১ মে, ২০২০ ১০:২২ : অপরাহ্ণ

এম.এইচ মুরাদঃ

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৫নং মোহরা ওয়ার্ডের মোহরা এলাকায় অসহায় দুস্থ এবং কর্মহীন নিম্নবিত্ত ও মধ্যবিত্ত প্রায় ৪৫০০ মানুষের মাঝে ঈদের জামা কাপড় ও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন মানবতাবাদী সংগঠন বঙ্গবন্ধু ছাত্র যুব উন্নয়ন পরিষদ।

বৃহস্পতিবার (২১মে) বিকাল ৩ টায় মোহরা এলাকায় এইসব ঈদের জামা কাপড় ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় ত্রাণ ও বস্ত্র বিতরণ করা উপলক্ষে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়। বঙ্গবন্ধু ছাত্র যুব উন্নয়ন পরিষদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনাব সৈয়দ নজরুল ইসলামের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রেজাউল করিম চৌধুরী, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর যুবলীগের আহবায়ক আলহাজ্ব মহিউদ্দিন বাচ্চু এবং স্বাগত বক্তব্য রাখেন মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য এবং ৫নং মোহরা ওয়ার্ডে আওয়ামীলীগ মনোনীত কাউন্সিলর পদপ্রার্থী কাজী নূরুল আমিন মামুন।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব রেজাউল করিম চৌধুরী বলেন, কোনো বৈশ্বিক মহাবিপর্যয় সরকার বা সিটি কর্পোরেশনের একার পক্ষে শতভাগ মোকাবেলা নিশ্চিত করা সম্ভব নয়। এই সংকট মোকাবেলায় সরকারের পাশাপাশি বেসরকারি সামাজিক শক্তি ও বিত্তবান শ্রেনীর সক্ষম ব্যক্তিদের নিবেদিত হতে হবে। বঙ্গবন্ধু ছাত্র যুব উন্নয়ন পরিষদের মতো সংগঠনগুলো মানুষের পাশে থাকলে এইরকম শত দুর্যোগে সবাই সাহস নিয়ে এগিয়ে যাওয়া অনেকটা সহজ হয়ে যায়। সমবেত প্রচেষ্টায় এই সংকট মোকাবেলা সম্ভব হবে। আর আমরা দলমত নির্বিশেষে সবাই একসাথে কাজ করে ইনশাআল্লাহ আবার মাথা উঁচু করে দাঁড়াতে পারবো এবং স্বাভাবিক জীবনে ফিরতে পারবো।

প্রধান বক্তার বক্তব্যে আলহাজ্ব মহিউদ্দিন বাচ্চু বলেন, সরকার বা বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তিগত পর্যায় থেকে প্রদত্ত ত্রাণ যেন প্রকৃত উপকারভোগী মানুষের ঘরে ঘরে পৌছে যায় সেই দায়িত্ব আমাদেরকে অব্যশই পালন করতে হবে। প্রধানমন্ত্রী ঘোষনা করেছেন ত্রাণ সামগ্রী পর্যাপ্ত মজুদ রয়েছে। তাই কারো অভুক্ত থাকার কোনো কারণ নেই। তিনি প্রায় ৪৫০০ মানুষকে ত্রাণ ও বস্ত্র প্রদানের জন্য বঙ্গবন্ধু ছাত্র যুব উন্নয়ন পরিষদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলামকে এবং সংগঠনের সাথে জড়িত সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে বঙ্গবন্ধু ছাত্র যুব উন্নয়ন পরিষদের মতো সংগঠনগুলো ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত থাকলে কেউ অভুক্ত থাকবেন না ইনশাআল্লাহ। তাই মনে রাখতে হবে একজন প্রতিবেশি যদি অভুক্ত থাকে তাহলে আমাদের রোজা এবাদত ও প্রার্থনা কখনো আল্লাহ কবুল করবেন না। আমি আশা করছি সরকারের পাশাপাশি প্রতিটি সামর্থবান মানুষ এবং সংগঠনগুলো এভাবে অসহায়দের পাশে থাকলে আমরা সকল দুর্যোগ মোকাবেলা সফলভাবে মোকাবেলা করতে পারবো ইনশাআল্লাহ।

সভাপতির বক্তব্যে বঙ্গবন্ধু ছাত্র যুব উন্নয়ন পরিষদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম বলেন, করোনা দূর্যোগের শুরু থেকে আমরা মোহরা ওয়ার্ডের অসহায়, কর্মহীন মানুষের পাশে থেকে তাদের মাঝে কয়েক ভাগে আমার নিজের তরফ থেকে এবং সংগঠনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। তারই ধারাবাহিকতায় আজকেও বঙ্গবন্ধু ছাত্র যুব উন্নয়ন পরিষদের পক্ষ থেকে ১২০০ কর্মীকে পাঞ্জাবি, সাধারণ জনগণকে ১৫০০ শাড়ী, ১৫০০ লুঙ্গী, ৬০০ পরিবারকে উপহার সামগ্রী বিতরণ করছি। আমার আশা আছে করোনা সংকট শেষ না হওয়া পর্যন্ত আমার ব্যক্তিগত উদ্যোগে এবং সংগঠনের পক্ষ হতে এই সহযোগীতা অব্যাহত রাখব ইনশাআল্লাহ।

এই ত্রাণ ও বস্ত্র বিতরণের সংক্ষিপ্ত অনুষ্ঠানে
মোহরা ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ এর আহবায়ক আলহাজ্ব রফিকুল আলম, আওয়ামীলীগ নেতা আনোয়ার মির্জা,আলহাজ্ব মো ফারুক,আহমেদুর রহমান মেম্বর,নূরুল ইসলাম,মুজিবুল হক মেম্বর,ফয়সাল চৌধুরী,মো ইলিয়াছ,আবুল কালাম দুলাল,হাসান মুরাদ চৌধুরী,হানিফ খান,মো আলম,চান্দগাঁও সমিতির সভাপতি এমদাদুল হক এমদাদ,নগর যুবলীগ নেতা ইকবাল ইকরাম শামীম সহ মহানগর ও ৫নং মোহরা ওয়ার্ডের আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেববকলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দসহ এলাকার সাধারণ জনসাধারণবৃন্দ উপস্থিত ছিলেন।

ট্যাগ :