মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ২ মে ২০২৪ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামের বঙ্গবন্ধু টানেল এপ্রোচ সড়কে বাইক দুর্ঘটনায় আহত ২


প্রকাশের সময় :১১ জুলাই, ২০২২ ৩:১৬ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

আনোয়ারায় কর্ণফুলী নদীর তলে নির্মিত বঙ্গবন্ধু টানেল এপ্রোচ সড়কে মোটর সাইকেল দুর্ঘটনায় এক শিশুসহ দু’জন গুরুতর আহত হয়েছে। সোমবার (১১ জুলাই) বিকেলে টানেল এপ্রোচ সড়কের আনোয়ারা উপজেলার বৈরাগ ইউনিয়নের কুলাল পাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হল স্থানীয় বৈরাগ ইউনিয়নের উত্তর গুয়াপঞ্চক এলাকার ঘোড়ার বাড়ির মো. মালেকের পুত্র বাইক চালক মো. আরিফ (২৮) ও অপরজন হুন্দীপ পাড়া এলাকার জসিম উদ্দিনের পুত্র মো. মিজবাহ (১০)।

আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানায়, টানেল এপ্রোচ সড়ক দেখতে বিকালে দর্শনার্থীদের ভিড় জমে। এসময় দ্রুত গতিতে বাইক চালাতে গিয়ে আরিফ রাস্তা পারাপারের সময় মেজবাহ নামে এক শিশুকে ধাক্কা দিলে দুর্ঘটনার শিকার হয়।পরে লোকজন তাদের উদ্ধার করে প্রথমে আনোয়ারা হাসপাতালে ও পরে চট্টগ্রাম মেডিকেলে নিয়ে যায়। আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার মো.জাহেদ বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় আহত এক শিশুসহ ২ জনকে হাসপাতালে আনা হলে তাদের উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

ট্যাগ :