মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামের ফিশারীঘাটে ছুরিকাঘাতে মাছ বিক্রেতা খুন


প্রকাশের সময় :১৭ অক্টোবর, ২০২০ ২:৫০ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রাম নগরের বাকলিয়া থানাধীন নতুন ফিশারীঘাট মাছবাজার সংলগ্ন কলোনিতে এক মাছ বিক্রেতা ছুরিকাঘাতে খুন হয়েছেন। শুক্রবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত মো. তৈয়ব (৪২) চট্টগ্রামের কর্ণফুলী থানাধীন শিকলবাহা এলাকার বাসিন্দা। আগে ফিশারীঘাট মাছবাজারে শ্রমিক হিসেবে কাজ করতেন তৈয়ব। পরে সেখানে মাছের ব্যবসা শুরু করেন তিনি।

তৈয়বের ভাতিজা হোসেন জানান, ফিশারীঘাট মাছবাজার সংলগ্ন এলাকায় বন্দরের জমি দখল করে অবৈধভাবে কলোনি গড়ে তোলেন আক্তার ওরফে কসাই আক্তারসহ কয়েকজন। ওই কলোনিতে আমার চাচা তৈয়ব একটি কক্ষ ভাড়া নিয়ে থাকতেন।

শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে কসাই আক্তার ৫-৬ জন নিয়ে কলোনিতে ঘর দখল করতে যান। তখন আমার চাচা বাধা দেন, অন্যায়ের প্রতিবাদ করেন। তখন কথা কাটাকাটি হয়। একপর্যায়ে রাত ৮টার দিকে আমার চাচাকে তিন-চারবার ছুরিকাঘাত করেছে আক্তার ও তার লোকজন।

নিহতের ভাতিজা খুনের জন্য যাকে অভিযুক্ত করছেন সেই আক্তারও কর্ণফুলী থানাধীন শিকলবাহা এলাকার বাসিন্দা। হত্যাসহ একাধিক মামলা আছে আক্তারের বিরুদ্ধে।

তদন্ত সংশ্লিষ্ট বাকলিয়া থানা পুলিশের একটি সূত্র একাত্তর বাংলা নিউজকে বলেন, প্রাথমিকভাবে জেনেছি, তৈয়ব কলোনির একটি কক্ষে থাকেন। তার সাথে হাসানের ঝামেলা হয়। এর জের ধরে তৈয়ব হয়তো উল্টাপাল্টা গালাগালি করেছেন। তখন খুনের ঘটনাটি ঘটে যায়। বিস্তারিত পরে জানাতে পারবো।

বাকলিয়া থানার ওসি নেজাম উদ্দীন বলেন, এখনো কোন মন্তব্য করতে পারছি না। ঘটনার তদন্ত চলছে।

ট্যাগ :