মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামের পটিয়ায় সোহেল হত্যা মামলার আরেক আসামি গ্রেপ্তার


প্রকাশের সময় :২৭ এপ্রিল, ২০২২ ৯:২১ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রামের পটিয়ার মোহাম্মদ সোহেল হত্যা মামলার আরেক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ নিয়ে পাঁচ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার আসামির নাম মোহাম্মদ শরীফ। তিনি কাশিয়াইশ ইউনিয়নের বুধপুরা এলাকার মোহাম্মদ মনছুরের ছেলে।

বুধবার (২৭ এপ্রিল) ভোরে আনোয়ারা উপজেলা থেকে তথ্য প্রযুক্তির সহায়তায় তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে পুলিশ শরীফের পিতা মোহাম্মদ মনছুর ও তার খালাতো ভাই জনিকে গ্রেপ্তার করে আদালতে পাঠায়।

জানা যায়, গত ২২ এপ্রিল রাতে তারাবির নামাজ শেষে মসজিদ থেকে বের হওয়ার পর পূর্ব শত্রুতার জের ধরে কাশিয়াইশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেমের ছোট ভাই মোহাম্মদ সোহেলকে ছুরিকাঘাতে খুন করা হয়। এ ঘটনায় আরো তিনজন ছুরিকাঘাতে গুরুতর আহত হন। ঘটনার পরদিন চেয়ারম্যান আবুল কাশেম বাদি হয়ে শরীফসহ ১৫ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। নিহত সোহেল বাংলাদেশের অন্যতম শিল্প গ্রুপ কেডিএস’র চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি ও দানবীর আলহাজ্ব খলিলুর রহমানের ভাগিনা।

পটিয়া থানার পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম মজুমদার বলেন, ‘সোহেল হত্যার ঘটনায় এ পর্যন্ত পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।’

ট্যাগ :