মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামের পটিয়ায় গ্যাস সিলিন্ডারের দোকানে আগুন!! দগ্ধ ৫


প্রকাশের সময় :১০ ডিসেম্বর, ২০১৯ ১২:৩৫ : অপরাহ্ণ

আজিজুল হক সৌরভ (পটিয়া প্রতিনিধি):

মঙ্গলবার (১০ ডিসেম্বর) সকালে উপজেলার কচুয়াই ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের একটি দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে আগুনের কারণ জানাতে পারেনি পুলিশ।

আহতরা হলেন- দোকান কর্মচারী আব্দুর রহিম (২৭), সাজ্জাদ (২৪), সালেহ আহমেদ (২৯), মো. আলী (২৫), আবু সৈয়দ (৫৫)

পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন জানান, টিপু নামের এক ব্যক্তি বাড়ি ভাড়া নিয়ে আলাদা টিন শেড দিয়ে কক্ষ তৈরি করে গ্যাস সিলিন্ডারের ব্যবসা করতেন “সেখানে এ অগ্নিকাণ্ডে চার দোকান কর্মচারী ও এক প্রতিবেশীসহ পাঁচজন দগ্ধ হয়েছে। তবে অগ্নিাকণ্ডের কারণ জানা যায়নি।”

ওসি বলেন, “স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে আমরা সেখানে গিয়ে দোকান তালাবন্ধ পেয়েছি। তালা খুলে সেখানে বেশকিছু সিলিন্ডারের মজুদ পেয়েছি।” কিভাবে এ অগ্নিকাণ্ড ঘটেছে তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানান ওসি বোরহান।

পটিয়া থানার এসআই রোকন উদ্দিন বলেন, “সিলিন্ডার থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেনি সেটা অনেকটা নিশ্চিত। সিলিন্ডার বিষ্ফোরণ হলে কক্ষের অন্যান্য সিলিন্ডারগুলোও ক্ষতিগ্রস্ত হত। তবে দোকানের ভেতরে বিদ্যুতের সুইচ বোর্ডের পাশে একটি ফ্যান কিছুটা পুড়ে গেছে।”
পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই আহতদের হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়েছিল বলে জানান তিনি।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, দগ্ধ পাঁচজনকে স্থানীয় কয়েকজন নিয়ে এসে বার্ন ইউনিটে ভর্তি করিয়েছে। তাদের চিকিৎসা চলছে।

ট্যাগ :