মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামের পটিয়ায় কেডিএস গ্রুপের পক্ষ থেকে নগদ অর্থ সহায়তা পেলো ৫০ হাজার মানুষ


প্রকাশের সময় :৩০ এপ্রিল, ২০২২ ৬:৪৫ : পূর্বাহ্ণ

এম.এইচ মুরাদঃ

চট্টগ্রামের পটিয়ায় ৫০ হাজার নারী–পুরুষের মাঝে নগদ অর্থ সহায়তা দিল কেডিএস গ্রুপ। গতকাল শুক্রবার সকালে উপজেলার জিরি শাইদাইর তৈয়বীয়া মাদ্রাসা মাঠ ও নিজের বাড়ির বাংলোয় অর্থ সহায়তা প্রদান কার্যক্রম উদ্বোধন করেন কেডিএস গ্রুপের চেয়ারম্যান খলিলুর রহমান। জিরি, কুসুমপুরা, কাশিয়াইশ, বড়লিয়াসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৫০ হাজার মানুষের মাঝে এ নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়। এর আগে রমজান মাসে উপজেলার ২০ হাজার মানুষকে ১০ কেজি করে চাল ও ইফতার সহায়তা দেন তিনি।

অর্থ সহায়তা প্রদানকালে উপস্থিত ছিলেন আল আরাফা ইসলামী ব্যাংকের পরিচালক আহমদুল হক আহমদ, চেয়ারম্যান সেলিম রহমান, জিরি ৬ নম্বর ওয়ার্ডের সদস্য মোহাম্মদ আবুল হাসেম, এবিটস’র সভাপতি এম এদ্রিস চৌধুরী অপু, এএইচ সিন্ডিকেটের পরিচালক ফজলে ওয়ালি আহমেদ তানজিদ, আরিফুর রহমান সুমন, আবদুল করিম রানা প্রমুখ।

এসময় কেডিএস গ্রুপের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি ও দানবীর আলহাজ্ব খলিলুর রহমান বলেন, ‘আমরা আসলে প্রচারের জন্য কিছু করতে চাই না, আমরা আমাদের দায়িত্ব থেকে এবং মহান আল্লাহর সন্তুষ্টির জন্য মানুষের পাশে দাড়াতে চেষ্টা করছি। পবিত্র রমজান মাসে প্রতি বছরের ন্যায় এবারও পটিয়ার ৫০ হাজার অসহায় পরিবারের সদস্যদের নগদ অর্থ সহায়তা কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। আমি মনে করি দেশের যারা সামর্থ্যবান মানুষ আছে তারা প্রত্যেকে তাদের আশেপাশের অসহায় মানুষদের পাশে দাড়ালে ইনশাআল্লাহ ধনী গরীব সবাই মিলে ঈদের আনন্দ উপভোগ করা সহজ হবে।’

ট্যাগ :