মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামের চান্দগাঁওতে যুবলীগ নেতা সাজ্জাদ আলীর উপহার সামগ্রী বিতরণ


প্রকাশের সময় :৩ মে, ২০২০ ১০:০৪ : পূর্বাহ্ণ

এম.এইচ মুরাদঃ

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও আবাসিক এলাকার ৭ নাম্বার রোডের বি-ব্লকে মহানগর যুবলীগ নেতা মোঃ সাজ্জাদ আলীর উদ্যোগে ও মহানগর যুবলীগের আহবায়ক মহিউদ্দিন বাচ্চুর নির্দেশনায় অসহায় দুস্থ ও নিম্ন আয়ের মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (২মে) বিকাল ৩টায় এইসব উপহার সামগ্রী বিতরণ করা হয়। উপহার সামগ্রী মধ্যে রয়েছে চনা, চিড়া, চাল, ডাল, তেল, আলু, লবন সহ বিভিন্ন খাদ্য সামগ্রী।এ সময় তিনি দেড় শতাধিক অসহায় পরিবারের মাঝে এসব খাদ্যসামগ্রী তুলে দেন।

উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর যুবলীগের আহবায়ক আলহাজ্ব মহিউদ্দিন বাচ্চু।

উপহার সামগ্রী বিতরণকালে প্রধান অতিথি ও মহানগর যুবলীগের আহবায়ক মহিউদ্দিন বাচ্চু বলেন, দেশে আজ মহামারি দুর্যোগ চলছে, এখন মানুষের পাশে মানুষ থাকা দরকার। সমাজ সেবক কিংবা রাজনৈতিক ব্যক্তি হিসেবে আমাদের যার যা আছে তা যদি মানুষের মাঝে বিলিয়ে দিতে পারি তাহলে মানুষের কষ্ট একটু কমিয়ে আসতে পারে। এখন কাজ-কর্ম বন্ধ হয়ে যাওয়াই মানুষের আয়ের উৎস বন্ধ হয়ে গেছে। এই মুহুর্তে মানবিক দৃষ্টিকোণ থেকে সাহায্য সহযোগিতা করে যাওয়া একান্ত নৈতিক দায়িত্ব হিসেবে আমি মনে করি। আমরা মানুষের পাশে থাকতে চাই এবং সবাইকে নিয়ে ভালো থাকতে চাই।

তিনি আরও বলেন, রাজনৈতিক সিংহ পুরুষ আলহাজ্ব এবি এম মহিউদ্দিন চৌধুরীর কাছে শিখেছি, দেশে কঠিনরত সময়ে কিভাবে মানুষের পাশে থাকতে হয়। দেশে যতদিন পযর্ন্ত মহামারি থাকবে আমরা আপনাদের পাশে থাকবো, আপনাদের একটা কথাই বলবো আপনারা সাজ্জাদ আলীকে দোয়া করবেন ও যেন আরো বেশি করে আপনাদের পাশে দাঁড়িয়ে সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দিতে পারে।

এ প্রসঙ্গে সাজ্জাদ আলী বলেন, এই করোনার দুর্যোগে আমার প্রাণপ্রিয় নেতা মহানগর যুবলীগের আহবায়ক আলহাজ্ব মহিউদ্দিন বাচ্চুর দিক নির্দেশনায় আমি যতটুকু পেরেছি আমার সামর্থ্য অনুযায়ী অসহায় ও দুস্থ এবং নিম্ন মধ্যবিত্ত ও মধ্যেবিত্ত পরিবারের পাশে থাকার চেষ্টা করেছি। আমার নিজের অর্থায়নে এবং আমার কিছু শুভাকাঙ্ক্ষীর সাহায্যে আমি যতটুকু পেরেছি উপহার সামগ্রী ইতিমধ্যে সবার ঘরে ঘরে পৌঁছিয়ে দিয়েছি। ইনশাআল্লাহ এই উপহার দেওয়ার ব্যবস্হা যতদিন পর্যন্ত করোনা সংকট থাকবে ততদিন অব্যাহত থাকবে। সবাই আমার জন্য দোয়া করবেন যাতে ভবিষ্যৎতে আরও বেশি আপনাদের পাশে থাকতে পারি।

এসময় উপস্থিত ছিলেন সমাজসেবক আলহাজ্ব মোহাম্মদ আলী, মহানগর আওয়ামী যুবলীগের সদস্য সরোয়ার খান, আবু বকর চৌধুরী, যুবলীগ নেতা আরিফুল ইসলাম মাসুম, ইঞ্জিনিয়ার তৈয়ব হোসেন রুবেল, নাসির মনিক, এস এম আরিফুল ইসলাম, মো. রুবেল, মোহাম্মদ ঈসা, ছাত্রলীগ নেতা এহতেশাম চৌধুরী, ইয়াছিন বিন আমিন, হাসান হৃদয় রাকিব, রাকিব মুফরাদসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

ট্যাগ :