মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামের কোতোয়ালীতে “হ্যালো ওসি”র কার্যক্রমের ভূয়সী প্রশংসা করলেন আমেরিকান প্রতিনিধিরা


প্রকাশের সময় :২৯ জানুয়ারি, ২০২০ ৪:১৫ : পূর্বাহ্ণ

আজিজুল হক সৌরভ:

চট্টগ্রামের কোতোয়ালী থানার “হ্যালো ওসি”র কার্যক্রম পরিদর্শন করেছেন আমেরিকান প্রতিনিধিরা।

আজ মঙ্গলবার বিকালে নগরীর কোতোয়ালী থানার গোয়ালপাড়ায় অনুষ্ঠিত হ্যালো ওসির অনুষ্ঠানে উপস্থিত থেকে যুক্তরাষ্ট্রের পুলিশ জনবান্ধব পুলিশিং নিয়ে যেসব দেশের সাথে কাজ করে তাদের মধ্যে বাংলাদেশ সেরা বলে মন্তব্য করেছেন যুক্তরাষ্ট্রের ডিপার্টমেন্ট অব জাস্টিস স্ট্র‍্যাটেজিক কমিউনিকেশন এডভাইজার মাইক পার্কার।

বাংলাদেশ পুলিশের জনবান্ধব বিভিন্ন উদ্যোগ বিশ্বের বিভিন্ন দেশে উদাহরণ হিসেবে উপস্থাপন করা হয় বলেও জানান তিনি।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসিনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিএমপির অতিরিক্ত উপ কমিশনার শাহ মোঃ আব্দুর রউফ, পংকজ বড়ুয়া, সহকারী কমিশনার নোবেল চাকমা, প্রোগ্রাম ম্যানেজমেন্ট স্পেশালিস্ট তানিক মুনির, ডিপার্টমেন্ট অব জাস্টিস এর স্ট্রেটেজিক কমিউনিকেশন এসিস্ট্যান্ট শবনম মুনির প্রমুখ।

হ্যালো ওসি কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে মাইক পার্কার বলেন, “এই উদ্যোগ পুলিশকে মানুষের কাছে আরো সহজলভ্য করে তুলছে। মানুষের মাঝে থাকা অহেতুক ভীতি হ্রাস করছে। ” অনুষ্ঠানে পাঁচ শতাধিক এলাকাবাসী অংশগ্রহণ করেন। ২০ জন ভুক্তভোগী বিভিন্ন অভিযোগ নিয়ে ওসিকে অবহিত করেন।

এ প্রসঙ্গে কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন, “সাধারণত পুলিশিং সংক্রান্ত অভিজ্ঞতা নিতে আমরাই যুক্তরাষ্ট্র যাই। সেখানে আমাদের পুলিশিংয়ের অভিজ্ঞতা নিতে যুক্তরাষ্ট্রের প্রতিনিধি আসা অনেক বড় অর্জন।”

অনুষ্ঠানে কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন,-সাধারণত পুলিশিং সংক্রান্ত অভিজ্ঞতা নিতে আমরাই যুক্তরাষ্ট্র যাই। সেখানে আমাদের পুলিশিংয়ের অভিজ্ঞতা নিতে যুক্তরাষ্ট্রের প্রতিনিধি আসা অনেক বড় অর্জন।”

অনুষ্ঠানে কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ নিজের কার্যক্রম পরিচালনা করেন। এতে প্রায় ৫০০ জন সাধারণ জনগণ উপস্থিত ছিলেন। তাদের মধ্যে প্রায় ২০ জন সেবা প্রার্থী তাদের সমস্যার কথা হ্যালো ওসি বুথে অফিসার ইনচার্জের নিকট জানান এবং অফিসার ইনচার্জ সাহেব দ্রুত সমাধানের ব্যবস্থা নেন।

অনুষ্ঠানে জনাব মাইক পার্কার যুক্তরাষ্ট্রের পক্ষ থেকে সকলকে অভিনন্দন জানান এবং কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসীনকে “হ্যালো ওসি” অনুষ্ঠানের জন্য ধন্যবাদ জানান। তিনি সাধারণ জনগণকে বিভিন্ন সচেতনতামূলক পরামর্শন দেন। তিনি ইভটিজিং বন্ধ এবং মাদকের বিরুদ্ধে কাজ করার জন্য আহ্বান জানান।

ট্যাগ :