মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ২ মে ২০২৪ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

করোনাকালে চট্টগ্রামের অসহায় মানুষের পাশে যুবলীগ নেতা ওয়াহিদুল আলম


প্রকাশের সময় :৪ আগস্ট, ২০২১ ২:০৪ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

করোনা ভাইরাসের মহাসঙ্কটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বিপর্যস্ত গরীব, কর্মহীন, ছিন্নমূল মানুষের পাশে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন কেন্দ্রীয় যুবলীগ থেকে স্থানীয় পর্যায়ের যুবলীগ পর্যন্ত।

তারই ধারাবাহিকতায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল হক চৌধুরী রাসেলের আহ্বানে অসহায়দের জন্য চট্টগ্রামে উপহার সামগ্রী নিয়ে এগিয়ে এসেছেন বাংলাদেশ ছাত্রলীগ সাবেক কেন্দ্রীয় কমিটির সদস্য ও যুবলীগ নেতা ওয়াহিদুল আলম ওয়াহিদ। তিনি করোনাকাকালে অসহায়, দরিদ্র, কর্মহীন মানুষের ঘরের দুয়ারে গিয়ে বৃষ্টির মধ্যেও উপহার সামগ্রী বিতরণ করে যাচ্ছেন।

যুবলীগ নেতা ওয়াহিদুল আলম শুক্রবার (৩০ জুলাই) রাতে করোনা সংকটে বিপর্যস্ত গরীব, কর্মহীন মানুষের ঘরে ঘরে উপস্থিত হয়ে উপহার সামগ্রী বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন যুবলীগ নেতা মো. আলমগীর, এস এফ জামান,শহিদুল ফজল তৌহিদ,আজাদ,আসিফ ইমরান এবং থানা ছাত্রলীগ নেতা আরিফুল ইসলাম,মোঃ ফরহাদুল ফজল ফাহিম,রিজভী,আরিফ,সাইফুদ্দীন প্রমুখ।

এসময় যুবলীগ নেতা ওয়াহিদুল আলম বলেন,’করোনা মহামারীর কারনে আজকে পুরো বিশ্ব স্থবির। সারা বিশ্বের প্রায় প্রতিটি দেশই আজকে এই করেনা মহামারীর কারনে অর্থনেতিকসহ বিভিন্ন সমস্যায় জর্জরিত। আমাদের প্রিয় জন্মভূমি বাংলাদেশও এর ব্যতিক্রম নয়। করোনার কারণে আজকে দেশের অনেক সচ্ছল পরিবার চাকুরি হারিয়ে বা যে পেশায় কাজ করছিলেন সেই পেশা হারিয়ে অসহায়ত্বকে বরণ করেছেন। আমরা আমাদের সাধ্যমতো উপহার সামগ্রী নিয়ে সেইসব পরিবারের পাশে দাড়াতে চেষ্টা করছি। ইনশাআল্লাহ যতদিন আমাদের নূন্যতম সামর্থ্য থাকবে ততদিন তাদের পাশে উপহার সামগ্রী নিয়ে পাশে থাকবো। এছাড়া চট্টগ্রামের অসুস্থ রোগীদের প্রয়োজনে ফ্রি অক্সিজেন সেবাও চালু থাকবে ইনশাআল্লাহ। আপনাদের সহযোগিতা ও দোয়া একান্তভাবে কামনা করছি।’

ট্যাগ :