মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রাম ওয়াসার পানি সংকট নিরসন ও লবণ মুক্ত করার দাবীতে নাগরিক ফোরামের মানববন্ধন


প্রকাশের সময় :২৬ এপ্রিল, ২০২৩ ১২:৩৪ : অপরাহ্ণ

ইব্রাহিম খলিল চৌধুরী, চট্টগ্রাম:

চট্টগ্রাম ওয়াসার পানি সংকট নিরসন ও লবণ মুক্ত করার দাবীতে নাগরিক ফোরামের ব্যানারে মানববন্ধন করা হয়েছে।২৬ এপ্রিল বুধবার চট্টগ্রাম ওয়াসার পানি সংকট নিরসন ও লবণ মুক্ত করার দাবীতে নাগরিক ফোরাম মানববন্ধন ও স্মারকলিপি প্রদান উপলক্ষ্যে দামপাড়া ওয়াসা ভবনের সামনে আয়োজিত সমাবেশে বক্তৃতারা বলেন নগরীতে ওয়াসার পানি সরবরাহ হ্রাস পেয়েছে একই সাথে সরবরাহকৃত পানিতে অতি মাত্রায় লবনাক্ততা দেখা যাচ্ছে।

গত তিন মাস থেকে ওয়াসার পানিতে অতি মাত্রায় লবনাক্ততার বিষয়টি নজরে আসার পরও এযাবৎ সমস্যাটি সমাধানে ব্যবস্থা নিতে চট্টগ্রাম ওয়াসার ব্যর্থ হয়েছে বলে আমরা মনে করি।

চট্টগ্রাম নাগরিক ফোরামের অভিমত হলো এ বিষয়টি অগ্রাধিকার ভিত্তিতে দেখা উচিত ছিল, অনতিবিলম্বে ওয়াসার লবনমুক্ত নিরাপদ পানি সরবরাহ নিশ্চিত করতে হবে অন্যথায় আমরা বৃহত্তের আন্দোলন কর্মসূচি দিব।

এ সময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা জহুর আহমেদ চৌধুরীর পুত্র জসিম উদ্দিন চৌধুরী, চট্টগ্রাম নাগরিক ফোরামের মহাসচিব মো: কামাল উদ্দিন, সাংবাদিক মির্জা ইমতিয়াজ শাওন, ফোরামের যুগ্ন মহাসচিব মোহাম্মদ আকরাম, সাংগঠনিক সম্পাদক মনসুর আলম, মোহাম্মদ মান্নান, ছড়াকার তসলিম খাঁ মো. নূর ও প্রমুখ।

ট্যাগ :