মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার রাঙ্গুনিয়ায় এবং সন্দ্বীপে করোনা রোগী শনাক্ত


প্রকাশের সময় :২ মে, ২০২০ ১০:১৬ : অপরাহ্ণ

এম.এইচ মুরাদঃ

রাঙ্গুনিয়া উপজেলায় প্রথমবারের মত করোনাভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এছাড়া চট্টগ্রামের দ্বীপ উপজেলা সন্দ্বীপেও এই প্রথমবার করোনার হানা।

শনিবার (২ মে) রাতে চট্টগ্রাম ফৌজদারহাটের বিআইটিআইডিতে নমুনা পরীক্ষা শেষে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বী এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, চটগ্রামের বিআইটিআইডিতে নমুনা পরীক্ষা করে চন্দনাইশ উপজেলায় ১ জন, সন্দ্বীপ উপজেলায় ১ জন ও রাংগুনিয়া উপজেলায় ১ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া চট্টগ্রামের বাইরে ভিন্ন জেলায় ৩ জন করোনাভাইরাস পজিটিভ রোগী পাওয়া যায়।

তিনি আরও বলেন, আজ বিআইটিআইডিতে ১৭৭ জনের নমুনা পরীক্ষার মধ্যে ৬ জনের পজেটিভ এসেছে।

চট্টগ্রামে আক্রান্ত ৩ জনের মধ্যে সন্দ্বীপের ব্যক্তিটি ২৪ বছর বয়সী পুরুষ, সন্দ্বীপের গাছুয়া ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডে তার বাড়ি। চন্দনাইশের আক্রান্ত রোগীটি ১৫ বছর বয়সী নারী, চন্দনাইশের হারলা ইউনিয়নে তার বাড়ি। অন্যদিকে রাঙ্গুনিয়ার শনাক্ত রোগীও একজন নারী, তার বয়স ৪৫ বছর। রাঙ্গুনিয়ার ইউএনও অফিসের কর্মী তিনি।

নতুন আক্রান্ত ৩ জনসহ চট্টগ্রামে মোট করোনা পজেটিভ শনাক্ত হওয়া রোগীর সংখ্যা গিয়ে দাঁড়ালো ৮১ জনে। এর মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২০ জন। মারা গেছেন ৬ জন। চট্টগ্রামে বর্তমানে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রোগী হলেন ৫৫ জন।

ট্যাগ :