মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ২ মে ২০২৪ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার অসহায় মানুষের পাশে দাড়ালো চিটাগাং ইয়ামাহা রাইডার্স ক্লাব


প্রকাশের সময় :২৭ জুলাই, ২০২১ ৫:১৮ : অপরাহ্ণ

তানভীর হাসান বিপ্লবঃ

চিটাগাং ইয়ামাহা রাইডার্স ক্লাব এর সদস্যরা সব সময় দেশের সব রকম দূর্যোগ ও যেকোন পরিস্থিতে অসহায় মানুষের পাশে সব রকমের সহযোগীতা নিয়ে থাকার চেষ্টা করেন। চট্টগ্রাম-সহ পুরো বাংলাদেশের লকডাউন থাকার কারনে শহর জুরে রাস্তার আশে-পাশে অনেক অসহায় ক্ষুধার্ত মানুষ আছে যারা না খেয়েই দিনের পর দিন রাতের পর রাত কাটিয়ে দেয়। করোনা প্রতিরোধে বন্ধ হয়ে গেছে দিনমজুরদের উপার্জন। যারা দিনে এনে দিনে খায়, উপার্জন বন্ধ হওয়া আজ তারা অসহায়। ছেলেমেয়েদের নিয়ে কষ্ট করেই চলছে সংসার। এ কষ্টকে লাঘব করতে এই ক্রান্তিকালে তাদের পাশেই চিটাগাং ইয়ামাহা রাইডার্স ক্লাব এর এর পক্ষ থেকে রাতের খাবার এর ব্যাবস্থা করা হয়।

আর সেই খাবারগুলো সিআরবি সহ চট্টগ্রামের পুরো সিটিতেই ইয়ামাহা রাইডার্স ক্লাবের সদস্যরা যথাসাধ্য চেষ্টা করেছেন সবার হাতে হাতে খাবার পৌছে দেবার।

খাদ্য সামগ্রী বিতরণ করতে ইয়ামাহা রাইডার্স ক্লাব চিটাগাং এর যে সদস্যগণ সশরীরে উপস্থিত ছিলেন, তারা হলেন কবি ও শিশুসাহিত্য তানভীর হাসান বিপ্লব সহ মি: শাহরিয়ার আহম্মেদ, মি: মোকাদ্দেস আহমেদ, মি: আসিফ আহমেদ, মি: মহিউদ্দিন সেলিম, আরমান হোসেন, মি: এনাম, মি: আজিজুর রহমান সোহাগ, মি: নাহিদ, মি: সাখাওয়াত হোসেন সাজিদ, মি: রায়হান, মি: আশরাফুল হোসাইন সাব্বির, সহ ইয়ামাহা রাইডার্স ক্লাব এর সদস্যগণ।

ট্যাগ :